What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Like It

  • Yes

  • No


Results are only viewable after voting.

Black Knight

Not Writer or Creator, Only Collector
Staff member
Supporter
Joined
Mar 6, 2018
Threads
265
Messages
25,763
Credits
560,184
Birthday Cake
Billed Cap
Rocket
Pizza
Mosque
Pizza
পুত্রবধু সুষমার শেভ
লেখক-door3door


আমার নাম রাগবির সিং. আমর বয়স ৬১ বছর কিন্তু শরীরের দিক দিয়ে অনেক কর্মঠ। আমি রিটার্য়াড করেছি কিন্তু অনেকটা দেখতে যুবকই আছি। আমার ওজন ৯০ কেজি উচ্চতা ৬ ফিট নিয়মিত ব্যয়াম করি।

আমার পরিবারে আমার স্ত্রী লজ্জান্তি তার বয়স ৫৭. সে ধার্মিক মহিলা, বেশির ভাগ সময় মন্দিরেই কাটায়। আমার মেয়ে সুজাতা সে তার স্বামীর সাথে থাকে।

রনবির আমার এক মাত্র ছেলে বয়স ৩০ বছর। চাকুরি করে। বেশির ভাগ সময় ভ্রমন করে বেড়ায়। সুষমা আমার পুত্রবধু। আমার ছেলের সাথে তার বিয়ে হয়েছে ৪ বছর এখন তার বয়স ২৮ ।

সুষমা খুব সন্দরী। আমি তার সঠিক ফিগার জানি না তবে অনুমান করি ৩৮, ২৮, ৩৬ হবে। তার সবথেকে বড় সম্ভব হচ্ছে তার পাছা এবং বড় দুইটা মাই। সে সব সময় খুব টাইট জামাকাপর পরে যখন আমার সামনে দিয়ে ঘুরে তখন আমার বাড়া লাফিয়ে উঠে। সুষমা তার সুন্দর যৌবন দিয়ে সবাইকে উজ্জিবিত করতে পছন্দ করে। আমি সব সময় সুযোগ পেলেই তার দিকে তাকিয়ে থাকি।

আমি একটি বিষয় লক্ষ করলাম যে সুষমা সব সময় তার স্বামীর কাছ থেকে আদর পায় না। তার কারন আমার ছেলে বেশির ভাগ সময়ই বাইরে থাকে, অফিস থেকে ফিরে থাকে ক্লান্ত। অন্য কারন আমার ছেলে হয়তো সপ্তাহে 5/6 দিন যখন বাইরে থাকে তখন সেখাই আনন্দ করে আসে। সে অনেক ড্রিংকও করে। তাই তার পক্ষে তার স্ত্রীর সন্তুিষ্ট করা সম্ভব হয় না। এই সময়ে আমার পুত্রবধু প্রায়ই মাস্টারবেশন করে। দেখি সে অনেক সময় বাথরুমে থাকি।

সাধারনত ব্যয়াম করার পর আমি তেল দিয়ে বডি ম্যাসেজ করি, গুসলের আগে ২০/২৫ মিনিট তেল মালিশ করি। যখন ড্রয়িং রুমে বসে ম্যাসেজ করি তখন আমার পুত্রবধু প্রায়ই এখানে আসা যাওয়া করে আমার বডিটা দেখতে পছন্দ করে।

প্রায়ই দেখি পুত্রবধু আমার দিকে আড় চোখে তাকিয়ে থাকে সাধারনত এই চাহনি কোন পুত্রবধু তার শ্বশুরের দিকে তাকায় না কেবল একজন যৌনাতুর রমনি অন্য পুরুষের দিকে তাকায়।

আজকে সকালে আামর স্ত্রী যখন মন্দিরে গেল আমি ছোট জাঙ্গিয়া পরে তেল মালিশ করতে থাকি, একটু পরেই পুত্রবধু প্রবেশ করে, আমার আজ খুব ইচ্ছা একটু সামনে এগিয়ে দেখি কি হয়। তাই বললাম
শ্বশুর: সুশমা তুমির যদি কাজ না থাকে তবে পিঠে একটু তেল মালিশ করে দিতে পারবে?
সুশমা খুব অবাক হলো , এই প্রথম সে আমার দিকে সরাসরি তাকাল। আমি আবার তাকে তেল মালিশ করে দিতে বললাম। সে দ্বিধায় ছিল শেষ হাসি দিয়ে বলল
পুত্রবধু: বাবা, কেন নয়, আমি আসতেছি, আমার হাতে কোন কাজ নাই, আমি মালিশ করে দিব।

সুশমা এক পাশে এসে আমার পাশে দাঁড়াল, আমি তার হাতে তেল টা দিয়ে বললাম ঘারের দিকে ম্যাসেজ করতে। সে একটা সুন্দর সিল্কি শাাড়ি পরা ছিল । তাই সে দ্বীধা করছিল।

পুত্রবধু: বাবা , আমি তো শাড়ী পরে আছি এটা মনে হয় তেল লেগে ময়লা হয়ে যাবে, আমি এটা চেঞ্জ করে আসতেছি। বলেই তার রুমে গেল।

সে জামা চেঞ্চ করে আসল আমি তো দেখে অবাক সে কেবল একটা ছোট ব্লাউজ আর পেটিকোট পরে আসল।
তার শরীরের সকল বাঁক আমার চুখে ভেসে উঠল। এবং তার আচরনে আমি হতভ্ব হয়ে গেলাম।

ছেলের বউ তার দুধ দুইটা নাচিয়ে আমার কাছে আসল আমি তার যৌবন ভরা দেহটার দিকে একপলক তালালাম। সুশমা আমার দিকে তাকিয়ে হাসল এবং তেলটা নিল এবং মালিশ করতে লাগল।

ছেলের বউ আমার গা ঘেঁষে বসল এবংদউ হাত দিয়ে আমার পিছনে মালিশ করতে লাগল। আর তার হাতের দোলার সাথে তার ব্লাউজের ভিতরে ছোট ব্রা দিয়ে শক্ত করা দুধ দুইটা নড়তে থাকে। আমার মনে হয় শাড়ী চেঞ্চ করার সময় সে কিছুটা পারফিউমও ব্যবহার করেছে। সুশমা তেল মালিশ করছে আর আমি চুোখ দিয়ে ছেলের বউকে খেয়ে নি্চছি। তার হাত আমার শরীরে খেলা করছে আমি উত্তেজিত হয়ে উঠছি।

আমি এবার শান্ত ভাবে বললাম
শ্বশুর: বউমা তোমার হাতে জাদু আছে। এই প্রথম আমি কাউকে দিয়ে সকালে তেল মাখাচ্ছি, তোমার শাশুড়ি তো সকালে মন্দিরেই চলে যায়। আমার সকল শরীরের ব্যথা তোমার ছোয়ায় চলে গেল। তুমি দারুন সুন্দর করে করতে জান।

সুশমা আমার কথা শুনে খুশি হলো, সে হাসি দিয়ে আমার দিকে তাকাল এবং বলল

পুত্রবধু: বাবা, আমি তো একজন নারী। আপনি কেন আমাকে তেল দিতে বলেন নাই। কোন দ্বিধা করবেন না। তারপর যখনই তেল দেয়ার প্রয়োজন হবে বলবেন।

আমি হাসি দলাম এবং তাকে ধন্যবাদ জানালাম। সুশমা খুব খুশি হলো, আমাদের মাধ্যে বরফ গলতে আরাম।ব করেছে, ছেলের বউ আমাকে হাসি দিয়ে জানতে চাইল

পুত্রবধাু: বাবা , আপনার পিঠে দেয়া হয়েগেছে। আমি কি আপনার অন্য কোথাও তেল দিয়ে দিব? কারন তারপর আমি অন্য কাজে যাব

আমি ছেলের বউএর ভালবাসায় মুগ্ধ, আমি চাইছি সে আরো কিছু সময় থাকুক। কিন্তু এখন কোথায় তেল দিতে বলবো? আমি অনেক চিন্তা করতে থাকলাম

সুশমা দেখল আমি দ্বিধা করছি তাই সে বলল( সেও আমার কাছে হয়তো থাকতে চাচ্ছে, আমিও তাকে যেতে বলতে পারছি না)

পুত্রবধু: বাবা নিজে নিজে ম্যাসেজ করা খুব কঠিন। আপনি শুয়ে পড়ুন আমি আপনার হাত, পায়ে ম্যাসেজ করে দিই।
আমি শুখ খুব খুশী হলাম কিন্তু দ্বিধা থেকেই গেল আমি কেবল ছোট জাঙ্গিয়া পরে আছি, আমার বাড়াটা তখন ধীরে ধীরে দাঁড়িয়ে যেতে থাকে। আমি ছেলের বউ এর সামনে উত্তেজিত হয়ে উঠি কিন্তু সব কিছু নিয়ন্ত্রন করতে চেষ্টা করি।

সুশমাও কিছুটা উত্তেজিত ছিল, আমি যেহেতু তাকে কিছু বলছি না, তাই সে নিজেই আমাকে ধাক্কা দিয়ে শুইয়ে আমার হাতে মালিশ করতে থাকে।

পুত্রবধু: বাবা, আপনি কিছু ভাববেন না, কেবল শুয়ে থাকুন আমি ম্যাসেজ করে দিচ্ছি।
আমাকে শুইয়ে দিয়ে সে বোতল হাতে নিয়ে তেল ঢেলে ভাবতে লাগল। যদি সেও দ্বিধা না করে তবে আমি কেন করবো। আমি চুপকরে রইলাম।

ছেলের বউ আমার শরীরের খুব কাছে বসে আছে। আমি তার শরীরের ঘ্রানে আরো উত্তেজিত হয়ে উঠছি। ছেলের বউ একটা হাত শেষ করে আর একটা হাত ম্যাসেজ করে। তারপর আমার পায়ের দিকে যায়। আমি খুব উত্তেজনা অনুভব করি। আমার বাড়াটা আন্ডারওয়ার ফেরে বেরিয়ে আসতে চায়।

সুশমা আমার পায়ের দিকে তাকিয়ে আমার হাটু ম্যাসেজ করতে থাকে। আমি তার ব্লাুজ আর পেটিকুটের মধ্য দিয়ে তার পেন্টি আর ব্রার ফিতা দেখতে পাচ্ছি।

আমি জানি আমরা দুজনেই এখন খুব উত্তেজিত। ছেলের বউ জানে আমার চোখ এখন তার দেহের দিকে এবং তার চোখ আমার পায়ের দিকে । তার যৌবন দোলানো দেহনা এখন আমাকে তাতিয়ে দিয়ে যাচ্ছে।

আমি ছেলের বউ সুশমার প্রতিটা স্পর্শে কেঁপে উঠছি। আমার বাড়টা শক্তহয়ে উঠছে। শুশমা আমার বাড়াটা দেখেতে পাচ্ছে। এবং সে আরো কিছু তেল নিয়ে আমার থাই এ মালিশ করতে আরাম্ভ করে।
সে যতই মালিশ করে আমার বাড়া ততই উত্তেজিত হয়ে উঠে, আমি এখন উত্তেজনায় কাঁপতে থাকি।

ছেলের বউ আমার শক্তটা বাড়াটার নাচত দেখে পাচ্ছে। তার শ্বাশ দ্রুত হচ্ছে। এখন তার দুই হাত দিয়ে আমার দুই থাইএ ম্যাসেজ করে চলেছে। এবং উপরের দিকে উঠথে থাকে।
এখন ছেলের বউ এর হাত আমার দুইু পায়ের প্রায় মধ্যখানের কাছে চলে এসেছে। সে এখন এক মনে আমার বাড়াটা দেখতে থাকে এবং আমার চোখ তার দুিট তরমুজের মতো মাই এর দিকে তাকিয়ে থাকে। সে তার হাত উপরে উঠাতে থাকে এবং আমার শক্ত বাড়াটার স্পর্শ করে।

আমার জাঙ্গিয়াটা খুব পাতলা বলে এখন তা ফঁড়ে উটপে আঠে আসতে চাইছে। আমি জাঙ্গিয়াটা টেনে আর একটু উপরে উঠিয়ে দেই তাতে এক পাশ দিয়ে বাড়াটা কিছু দেখা যাবে।

ছেলের বউ এর হাত এবার আমার জাঙ্গিয়ায় স্পর্শ করে । এবং একদিকে দিয়ে দেখে বাড়াটা সে আরো উত্তেজিত হয়ে উঠে, তার হাতের তুলুর স্পর্শে আমি যেন আরো ইরেক্ট হয়ে যাই। কিন্তু সে হাত দিয়ে আমার বাড়াটা ধরে না, কেবল উত্তেজিত করতে থাকে।

এবার শুমমা, আমার ছেলের বউ সরাসরি ঘুরে আমার বাড়াটা নির্লজ্জ ভাবে দেখতে থাকে। অর্ধকটা বাড়া এখন একপাশ দিয়ে দেখা যাচ্ছে। এবার তার হাত সরারি আমার বাড়ায় স্পর্শ করে।

আমি জোরে সিৎকার দিয়ে উঠি আহ আহ…. ছেলের বউ জানে সে যা করছে আমি তা খুব পছন্দ করছি। সে আমার বাড়ার নিচ দিয়ে ম্যাসেজ করতে থাকে এবং তার হাতের নোখ দিয়ে আমার বাড়ার বিচিতে ধাক্কা দেয়।

কিছু সময় পর এবার আমার বাড়ার গোড়াতে হাত বোলাতে থাকে এবং তার হাতের তালু দিয়ে বাড়ায় ম্যাসেজ করতে থাকে। আমি আনন্দে আমার এমন অবস্থা হয়েছে যে আর একটু এমন করলে আমার বীর্য বের হয়ে যাবে।

কিন্তু ছেলের বউ তার হাত সরিয়ে নিলনা বরং আমার আন্ডার ওয়ারের নিচে হাত ঢুকিয়ে আমার বাড়ার বলে হাত বোলাতে লাগল।

আমি বুঝতে পারছি আমার একটা বড় কাঁপুনি দিয়ে ফ্যাদা বেরিয়ে যাবে। কিন্তু তার সাথে প্রথম দিনে তা করতে চাইলাম না তাই তাকে বললাম

শ্বশুর: সুশমা, আজতো অনেক গড়ম পরেছে, তুমি তো চাইলে স্লিভলেস জামা বাসায় পরতে পার। এই গরমে তোমার ভাল লাগল।

পুত্রবধু: বাবা, আপনি তো আমার শ্বশুর এবং আপন বাবার মতো,। আমাও স্লিভলেস জামা পরতে ইচ্ছা করে কিন্তু বলতে লজ্জা লাগছে যে আমার বগলের চুল অনেক বড়। স্লিভলেস পরলে বগলের চুল বেরিয়ে থাকে।

শ্বশুর: বউমা তুমি কেন হেয়ার রিমুভার দিয়ে তা পরিস্কার করনা?

ছেলের বউ মাথাটা নুইয়ে বলল।

পুত্রবধু: বাবা, আমি ইউজ করতে চেষ্টা করেছি কিন্তু এতে এলার্জি হয়। আমি আমার বগল শেভ করতে চেষ্টা করেছি কিন্ত কয়েক জায়গায় কেটে গেছে। আমি শেভ করতে পারি না। আমি আপনার ছেলেকে বলেছি অনেক বার আমাকে শেভ করা শিখিয়ে দিতে কিন্তু সে করে নাই। তাই আমি করতে পারি নাই এর জন্য …

শ্বশুর: বউমা, তুমি যদি শেভ করতে না পার তার মানে তোমার বগলের তলে এবং অ্ন্যখানে(যা আমি উচ্চারন করতে চাই নাই)

বউ মা কিছুটা লজ্জা পেয়েছে তাই মাথাটা নিচু করে দুষ্ট হাসি দিয়ে বলল নিচু স্বরে বলল
পুত্রবধু: হুম বাবা, আমার অনেক লম্বা চুল যা আমি শেভ করতে পারছি না। আপনি তো দেখেছি পরিস্কার রাখেন, আপনি কি নিজেই করেন?

আমি বুঝতে পারছি যে সে আমার বাড়ার বালের কথাই বলছে কারন একটু আগে সে দেখেছে যে আমি শেভ করে রেখেছি। তাই আমি হাসি দিয়ে বললাম

শ্বশুর: ওহ সুশমা, আমি শেভ করতে পছন্দ করি, আমি কেবল বগলই না নিচেও অনেকবার শেভ করি। তুমি আমার বউমা আমার মেয়ের মতো। লোকজন জানলে খারাপপ বলবে না হলে আমি তোমাকে শিখিয়ে দিতাম কিভাব সখানে শেভ করতে হয় তাহলে তুমি নিয়মিত তা করতে পারতে।


আমি সবখানে কথাটায় একটু জুর দিলাম। সুশমা জানে আমি কি বুঝাতে চাইছি। সেও এখন অনেক উদ্দপ্ত তাই সে এখান থেকে যেতে চাইছে না। তাই লজ্জা পেয়েও বলল

পুত্রবধু: বাবা এটা শিখানো কেন খারাপ হবে। শেভ করা খারাপ না। আমি শিখতে চাই, আপনি শিখিয়ে দিন কিন্তু কউকে এই বিষয়ে বলবেন না। মা বাইরে চলে গেলে শিখিয়ে দিবেন।

আমি খুবই খুশি হলাম। আমি আমার শেভিং সেট নিয়ে আসলাম এবং তাকে তার ব্লাউজ খুলেফেলতে বললাম, আমি তোমাকে বগল পরিস্কা করে দেখিয়ে দিব।

সুশমা লজ্জা পেল মাথাটা নিচু করে বলল: বাবা আপনি কাউকে জানাবেন না, এটা আমাদের দুজনের মধ্যেই গোপন থাকবে।

বলতেই সে তার ব্লাুজ খুলেদিল। তার গযে ছোট একটি ব্রা জমে আছে কিন্তু সেটাও আইস নেট দিয়ে তৈরি তাই তার ব্রা এর উপর দিয়েই তার মাই দুইটা প্রায় দেখতে পাচ্ছিরাম। বউমা খুব সুন্দর আর তার ব্রাটা কাল তাই খুব সহজেই তার মাইদুইটা আমার চুখে ভেসে উঠল। বউমার মাই এর তুলনায় তার ব্রাটা অনেক ছোট তাই ব্রাটা কোন রকমে বউমার মাই দুইটা ঢেকে রাখার চেষ্টা করছে।

সুসমা দেখেত পাল তার শ্বশুর বাবা তার মাই এর দিকে একমনে তাকিয়ে আছৈ কিন্তু সে কিছু বলল না। আমি তার মাই দেখার জন্য আরো উন্মোখ হয়ে উঠলাম

শ্বশুর: বউমা কখন তোমাকে শেভ করে দিব? তুমার ব্রার হুকে তো তোমার বগলের চুল জট লেগে আছে। তাই সবচেয়ে ভাল হয় তোমার ব্রাটাও খুলেফেল। আমি তো তোমার বাবার মতোই তাই লজ্জা পেয়না।

বউমা কিছুটা দ্বীধা করছিল কিন্তু আমাকে তার দেহটা দেখিয়ে মজাও পাচ্ছিল তাই কিছু সময় চিন্তা করে বলল

পুত্রবধু: হুম ঠিক বাবা, আমার ব্রা বগলে বাধা দিচ্ছে।

আমি যেন স্বর্গ পেলাম। আমার সুন্দরী পুত্রবধু তার যৌনউদ্দিপক দেহটা নিয়ে আমার সামনে বসে আছে তাও আবার কোমরের উপর থেকে নগ্ন। বউমা এক হাত দিয়ে দুই মাই ডেকে অন্য হাত উপরে তুলেদিল শেভ করার জন্য।

আমার বউমার তরমুজের মতো মাইগুলো এক হাত দিয়ে ঢেকে রাখাই কঠিন তারউপর এক হাতে দুইটা ঢেকে রাখার চেষ্টা করছে। তাই সে বেল তার দুধের বোটাগুই ঢাকতে পারছে।

আমি আমার ঠোট কামরে তার দিকে তাকিয়ে বললাম

শ্বশুর: বউমা, তুমি খুব সন্দরী। আমি তোমার শ্বশুর , তোমার বাবার মতো তাই আমার কাছে লজ্জা করো না। তুমি তোমার হাতটা মাই থেকে সরিয়ে ফেল তুমার দেহটা এমনিতেই সুন্দর, সুডুল , তুমার দেহটা নিয়ে তোামর গর্ব করা দরকার। যে সব মেয়েদের দেহ তুমার তুলানায় শতভাগ অসুন্দর তারাও তো তাদের দেহটা দেখিয়ে সবাইকে পাগল করে দেয়। আর তুমি তো সুন্দরী পরী অথচ তুমার দেহটাকে ঢেকে রাখার চেষ্টা করছ।

বলেই আমি তার হাতটা মাই থেকে নিমযে দিলাম। সুসমা লজ্জাপেল কিন্তু আমাকে থামাল না।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top