What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ফ্যামিলি স্লেভ (2 Viewers)

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
ফ্যামিলি স্লেভ – ১ by payelangle

– বাগানে মাটি কুপোচ্ছিলাম।

মামাতো দাদার বউ মানে মৌনিকা বউদি যে আমায় প্রায় ক্রীতদাস বানিয়ে রেখেছে বলে গেল "রাজ দুপুরে খাওয়ার পর একবার ওপরের ঘরে আসবে দরকার আছে।"

আমি "হ্যা বৌদি " বলে কাজে মন দিলাম।
বলে রাখি মামাতো দাদা অন্তরীপ মানে রীপ দা ব্যাঙ্গালোরে থাকে বছরে দু বার বাড়ি আসে পুজোর সময় আর ক্রীসমাসে । মামা মামি কেউ নেই আর আমার ও আগে পিছে কেউ নেউ তাই আমি মামার বাড়ি আশ্রয় নিয়েছি। এখানকার কলেজে পড়ি আর পড়াশোনায় মোটেও আমি ভাল নই। বাড়িতে মৌনিকা বউদি আর মামাতো বোন লিসা আর আমি থাকি। আমি বোকাসোকা বলে দাদা বাড়িতে আমার ভরসায় বউদি আর বোন কে ছেড়ে বাইরে থাকে। রীপ দা যখন আসে তখন বউদি নীচের ঘরে দাদার সঙ্গে থাকে আর দাদা যখন বাইরে যায় কর্মসুত্রে তখন মৌনিকা বউদি দোতলার ঘরে থাকে।
দোতলা আরও দুটো ঘর আছে তাতে একটা ড্রয়িং রুম আর একটা ঘরে মামাতো বোন মানে রীপ দার ছোট বোন লিসা থাকে। লিসার টিচার এলে ড্র্যিং রুমে পড়ায়।
নীচের ফ্লোরে ও তিনটে ঘর একটা দাদা আর বউদির একটা কিচেন আর একটা ঘরে আমি থাকি।


এটা ঘর এর মোটামুটি বর্ননা এবার ঘরের মেম্বার গুলোর বর্ননা দেওয়া যাক।

রীপ দা প্রেম করে বিয়ে করেছে কিন্তু ও যা ছেলে কত মেয়ে কে চরিয়েছে তার হিসেব নেই আর এখন ও বোধহয় চরায়.এখন কর্মসুত্রে বদলি হয়ে ব্যাঙ্গালোর থাকে। তিন বছর প্লাস চলছে ওদের কোনো বাচ্চা কাচ্চা হয়নি।

এর পর মৌনিকা বউদি। বলে বোঝানো যাবে না এত সুন্দরী আর এত হট. বড় বড় চোখ উচু নাক ঠোট দুটো যেন একে বসানো পিঠ পর্যন্ত চুল। ভ্রু দুটো জোড়া,হাসলে গালে টোল পড়ে দুর্দান্ত ফর্শা । মৌনিকা বউদি কে দেখে ছেলেরা বাইরে কি করে সে আর নাই বল্লাম ফিগার ও দেখার মত উচু বুক,পেটে সামান্য চর্বি,সুবিশাল নিতম্ব,ভারী থাই। হটনেসের দেবী মৌনিকা বউদি । বয়স ২৭–২৮ হবে।
বউদির হাইট ও ভালই আমার মতই প্রায় লম্বা ।ছয় ফুট এর কাছা কাছি হবে।


এর পরের জন লিসা। পুরো নাম মোনালিসা এই বছর ও উচ্চ মাধ্যমিম দেবে। লিসাকেও দেখতে খুব সুন্দর ওর বোধহয় বয়ফ্রেন্ড ও আছে। মোমের মতো গায়ের রং। লিসা সত্যিই যেন মোমের পুতুল। এত তুলতুলে শরীর যত বার ওর গায়ে হাত ঠেকেছে যেন কারেন্টের মত লেগেছে। কিন্তু অত নরম শরীর ওর কি করে কে জানে অথচ লিসা মিক্স মার্শাল আর্ট এর ক্লাসে যায়। যাই হোক লিসা আর মৌনিকা বউদি যখন আমার সাথে কোথাও যায় শপিং টপিং কিছু আমি দেখে ছেলেদের অবস্থা । উফফ বোর হয়ে যাই যেন কুকুরের মত জিভ বের করে ছেলে রা দেখে ওদের দুজন কে।

আমার রাগ হয় বউদি আর বোন করে ওরকম দেখলে কার না রাগ হবে।

এর পরের জন বাড়ির মেম্বার আমি আমি সর্বহারা। রীপ দার আশ্র্যে থাকি। পড়াশোনায় ও ডাব্বা. আমার কেরিয়ার কি কে জানে।

সেটাই আমার ভাগ্য আমায় মেনে নিতেই হবে।

যাইহোক আসল গল্পে আসা যাক।

বউদি উপরের ঘরে আমায় ডেকেছে। চান করে খাওয়া সেরে ওপরে গেছি ।
বউদির দরজা ভ্যাজানো রয়েছে আমি নক করে ভেতরে ঢুকলাম.
মৌনিকা বউদি ব্ল্যাক একটা হাটু পর্যন্ত গাউন পরে আছে হাটু থেকে ফর্শা ধবধবে পা বেরিয়ে আছে বউদির পা থেকে যেন রুপ ঝরে পড়ছে।


"হ্যা ডেকেছিলে বউদি?"
"সালা জানোয়ার অওকাত ভুলে গেছিস? বাড় বেড়েছিস না? ভুলে গেছিস কে আমি? কদিন দাদা রয়েছে বলে মার না খেয়ে সব ভুলে গেছিস না শালা শুয়োর ঘরদোর এরকম আগোছালো হয়ে আছে কেন? "
বউদি চিবিয়ে চিবিয়ে বল্লো।
"ভুল হয়ে গেছে দেবী" ভয় মেশানো গলায় বল্লাম।
বউদি একটু নরম হয়ে বল্লো "দাড়া কাল ভোরে রীপ চলে যাক একবার তোর ডিউ মার গুলো পড়লে সব মনে পড়বে"
আমি মাথা নীচু করে রইলাম.
মৌনিকা বউদি আমাকে দিন দিন চাকর থেকে ক্রীতদাসে পরিনত করছে আমি বুঝতে পারছি আমার না আছে কিছু বলার অধিকার আর না আছে প্রতিবাদ করার সাহস।
তবে বউদি আমার সঙ্গে এরকম ব্যবহার একা থাকলে করে, তুই তোকারি করে গালাগাল পর্যন্ত দেয় কুকুর শুয়োর বলেই ডাকে। সবার সামনে রাজ বলেই ডাকে দেওরের মতই ব্যবহার করে এটাই যা।
"কি রে কি ভাবছিস" বউদি যেন হুঙ্কার ছাড়ল।
"না মানে দেবী মানে ভাবছিলাম মমানে" চোখ অন্ধকার হয়ে গেল শব্দে
ঠাস! বৌদি সপাটে চড় মেরেছে আমার গালে।
"সালা কুত্তা আমি ঢুকেছিলাম বাথরুমে ,কাল রাত থেকে এখনো পরিস্কার করিসনি ভেবেছিস আমি বুঝতে পারব না!" মৌনিকা বউদির রাগে ফর্শা মুখ লাল হয়ে গেছে.
ভয়ে ভয়ে বল্লাম "এই ঘরে তো চাবি দেওয়া ছিল বউদি"
আবার ঠাস! এবার অন্য গালে মেরেছে বউদি।
"মুখে মুখে কথা কুত্তা, তোর সাহস বেড়েছে মার পড়েনি কয়েকদিন বলে বাড় বেড়েছিস। ভুলে গেলি তুই সামান্য চাকর আমি তোর মালকিন!আবার বউদি বলা হচ্ছে ।" বউদি একটু নরম হয়ে বল্ল।
ভুল হয়ে গেছে মালকিন বল্লাম আমি।


"যা কান ধরে ওঠবোস কর ১০ টা" বউদি হাসতে হাসতে বলল।

অগ্যতা আমায় বাধ্য হয়ে বউদির সামনে ১০ টা কান ধরে ওঠবোস করতে হলো।

বউদি খুশি হয়ে গেছে, মুখে ঝলমলে হাসি দেখে বোঝা যাচ্ছে । আমি বউদির সামনে কান ধরে নীলডাউন হয়ে বসে আছি।

বউদি আদুরে গলায় বললো "হুম চড় গুলো খুব লেগেছে না আমার বাবু টার! আচ্ছা আর মারব না লে তোকে কিউট ডগি, আমার ডগি টা আয় আমার কাছে আয়।"

আমি হামা দিয়ে এগিয়ে গেলাম বউদি যে কাউচে বসে আছে সেখানে।
 

Users who are viewing this thread

Back
Top