What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শাশুড়ির পেটিকোট (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শাশুড়ির পেটিকোট – প্রথম পর্ব by subdas

– মদনের তখন সদ্য বিবাহ হয়েছে। সুন্দর চেহারা মদনের। নববধূর খুব সুন্দরী। বাবা পরলোকে। বিধবা মা সুরমাদেবী একমাত্র কন্যা সুমিতাকে মদনের হাতে তুলে দিলেন। কিছু সময় পরে মদন বুঝতে পারল যে তার নববধূর সুমিতা সুন্দরী হলেও ভীষণ ভাবে কামশীতল।

রাতে কোনরকমে দায়সারা ভাবে স্বামী মদনের সাথে যৌন সঙ্গম করতো। মদনের সমস্যা হোলো যে মদনের পুরুষাঙগ টা বেশ মোটা। সেই তুলনায় স্ত্রী সুমিতার যোনিপথ খুব সরু এবং একটু শুকনো ধরনের। সেজন্য মদন রাতে বিছানায় বৌকে ল্যাংটো করে সুমিতার সরু যোনিপথে নিজের শশার মতো মোটা পুরুষাঙ্গটা ঢোকাতো,তখন সুমিতা খুব ব্যথা পেতো। কাঁদতো যন্ত্রনাতে।

এই নিয়ে বিস্তর অশান্তি হোতো। এমনো হয়েছে ঠিক মতো ঢোকাতে না পেরে সুমিতার গুদের বাইরেই মদনের বীর্য উদগীরণ হোতো। সুমিতাকে ল্যাংটো করতে গেলে দিতো না। পেটিকোটের মধ্যে মদন অনেকে বার বীর্য উদগীরণ করতো। কারণ সুমিতা পেটিকোট খুলতো না। এদিকে মা সুরমাকে জামাইয়ের বিশাল মোটা পুরুষাঙ্গের কথা কন্যা সুমিতা তার মা সুরমাকে জানালো।

"মা,এ কেমন ছেলের সাথে আমার বিয়ে দিয়েছ?"

সুরমা–"কেন রে? কি হয়েছে? "।

তখন মা-কে মেয়ে সমস্ত জানালো কাঁদতে কাঁদতে । যাই হোক সুরমা তাঁর মেয়েকে বোঝালেন-বিয়ের পর প্রথম প্রথম সব মেয়েদের এইরকম সমস্যা হয়। পরে আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে। এ নিয়ে এতো ভয় পাবার কিছু নেই। কিন্তু মেয়ে সুমিতা কিছুতেই মেনে নিতে পারলো না স্বামী মদনের রোজ রাতে কামকলার উদগ্র বাসনা।

রোজ রাতে স্বামী মদন সুমিতাকে ল্যাংটো করে চূদবে, বৌকে বাধ্য করাবে তার মোটা পুরুষাঙ্গ মুখে নিয়ে চোষাতে। ভালোবাসার নামগন্ধ নেই। শুধুই যৌনলীলার অদম্য ইচ্ছা মদনের । এই ব্যাপারটা সুমিতার মতো শিক্ষিতা , সুন্দরী, গুণী মেয়ে কিছুতেই মেনে নিতে পারলো না।

এই নিয়ে বিস্তর অশান্তি হোতো মদন এবং সুমিতার মধ্যে । বিবাহ হয়েছে মাত্র এক মাস। মদন এবং সুমিতার মধ্যে আস্তে আস্তে একটা মানসিক দূরত্ব তৈরী হতে শুরু হোলো। অকস্মাৎ এক উচ্চ শিক্ষার সুযোগ পেয়ে সুমিতা বিদেশ যাবার সিদ্ধান্ত নিল। মদনকে উপেক্ষা করতে লাগলো।

মদনের শাশুড়ি মা সুরমা কন্যা সুমিতা কে অনেক বোঝালেন যে সুমিতা যেন এইভাবে বিদেশ চলে না যায়। আর গেলেও তার সাথে মদনকে নিয়ে যায় সাথে করে। কিন্তু যে স্কলারশিপ পেয়ে সুমিতা বিদেশে উচ্চ শিক্ষা নিতে যাবে, সেখানে কর্তৃপক্ষ একা সুমিতা -র খরচ দেবে।

এদিকে ভীষণ সমস্যার সৃষ্টি হোলো। মদন তার আফিসে মন দিয়ে কাজ করতে পারছে না। তার অদম্য যৌন সুখ থেকেও বঞ্চিত । কিন্তু জামাই মদনকে সুরমা খুব স্নেহ করতেন। অনিচ্ছা সত্ত্বেও একদিন মা সুরমা কন্যা সুমিতাকে চোখের জলে বিদেশের বিমানে উঠিয়ে দিলেন দমদম বিমানবন্দর থেকে। সাথে জামাই মদনও ছিল।

সুরমা-র শরীর এই পঞ্চাশ বছর বয়সেও কিন্তু খুব সুন্দর আর আকর্ষণীয় ছিল। মনে হোতো সুরমা-র বয়স চল্লিশও পেরোয় নি। ফর্সা, সুন্দর চেহারা। সুপুষ্ট স্তনযুগল। বগলের লোম কামানো।(উনি স্লিভলেস ব্লাউজ পরতেন বাড়ির সাথে ম্যাচ করে। ঘরে হাতকাটা নাইটি পরতেন।

ভরাট নিতম্ব। গভীর নাভি। যে কোনো পুরুষের মনে আর ধোনে সুরসুরি জাগানোর মতো শরীর। শিক্ষিতা রুচিশীল সুন্দরী কন্যা সুমিতা মায়ের সাথে খুব একটা সুগভীর সম্পর্ক ছিল না। সুমিতা তাঁর মায়ের উগ্র প্রসাধন সাজ চালচলন সহ্য করতে পারতো না।

সুরমাদেবী একা থাকেন। মাঝেমধ্যে আবার ড্রিঙ্কস করেন। সিগারেট খান। জামাই মদনের খুব ভালো লাগতো। কিন্তু সাহস করে শাশুড়ি মাতার সঙ্গে ফস্টিনস্টি করতে পারতো না। কিন্তু মনে মনে একটা সুপ্ত বাসনা ছিল শাশুড়ি মাতার সঙ্গে ঘনিষ্ঠতা করার জন্য । এদিকে সুরমাদেবী যৌনসুখ থেকে বহুদিন বঞ্চিতা।

এদিকে মদন জামাইও যৌনসুখ থেকে বিবাহের পরের থেকেই বঞ্চিত। যাই হোক,বিমানবন্দর থেকে ফিরছেন সুরমা দেবী এবং মদন জামাই ওলা ট্যাক্সি করে। সুরমাদেবী পরনে পাতলা স্বচ্ছ হালকা আকাশী রঙের সিফনের শাড়ি, ভেতর থেকে ফুটে উঠেছে হালকা নীল রঙের ফুলকাটা চিকন কাজের পেটিকোট, ম্যাচিং স্লিভলেস ব্লাউজ । ভেতরে দুষ্টু মিষ্টি স্কাই ব্লু ব্রেসিয়ার ও প্যানটি । গায়ে বিদেশী পারফিউমের সুমিষ্ট গন্ধ । স্টপে করা ঘন কালো চুল। বগল খুব সুন্দর করে কামানো । সুগভীর নাভি প্রচন্ড কামোত্তেজক । শাড়ি ও পেটিকোটের বাঁধন বেশ নামিয়ে পরা। পেটি বেশ সুন্দর দেখা যাচ্ছে ।

ওলা ট্যাক্সি করে জামাই মদন এবং শাশুড়ি সুরমা দুইজনে পাশাপাশি বসে বিমানবন্দর থেকে বাড়ি ফিরছেন। প্রথমে সুরমাদেবীর বাড়িতে দুজনে আসবেন। সেখানে কিছু সময় বসে মদন জামাই নিজের বাড়ি ফিরে যাবে।

মাঝপথে হঠাৎ শাশুড়ি মাতা সুরমাদেবী বলে উঠলেন-"আচ্ছা মদন,তুমি একা একা বাড়ি থাকবে আজ রাতে। তোমার মনটাও খুব খারাপ হয়ে গেছে -বুঝতে পারছি। সুমিতাও জেদ করে বিদেশে চলে গেল। তুমি বরং আজ রাতে আমার বাড়িতে আজকের রাতটা থেকে যাও না। আমার কাছে খাওয়াদাওয়া করবে। আগামী কাল রবিবার ।তোমার তো আফিসে ছুটি। সকালের তাড়া নেই। তুমি বরং আজ রাতে আমার বাড়িতে থেকে যাও মদন"।

মদন বললো-"না না মা। আমি বরং চা-টা খেয়ে যাবো।"

সুরমা পীড়াপীড়ি করতে লাগলেন। এদিকে সুরমাদেবীর এই উগ্র প্রসাধ আর কামোত্তেজক আকাশী নীল রঙের চিকনের কাজ করা পেটিকোটের নকশা , আংশিক অনাবৃত ফর্সা বগল ও পেটি,নাভি দেখতে দেখতে মদন কিছুটা কামতাড়িত হয়ে পড়ল। নীরস খিটখিটে বৌ আজ বিদেশের পথে পাড়ি দিয়েছে। একাকীত্ব গ্রাস করছে একটা তার মনে।

কিন্তু হাসিখুশী রসালো শাশুড়ি মাতা সুরমাদেবী তার উগ্র সাজিয়ে দেখে মদন দ্বিধাগ্রস্ত হয়ে পড়লো-কি করবে বুঝে উঠতে পারছে না। রাতে নিজের বাসাতে ফিরে যাবে ,না, এই রসবতী কামবতী শাশুড়ির কাছে রাতে থেকে যাবে। এই সব ভাবতে ভাবতে ওলা ট্যাক্সি একেবারে সুরমা দেবীর বাড়ির সামনে এসে থামল। ভাড়া মিটিয়ে ওনারা বাড়ি এলেন। ড্রয়িং রুমে মদন এসে বসলো। শীততাপনিয়ন্ত্রিত যন্ত্র চালিয়ে দিলেন সুরমা।
 

Users who are viewing this thread

Back
Top