What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
কথা দিলাম – শালী ও বৌ কে একসাথে সম্ভোগ – পার্ট ১ – by Vanumati

রিঃ র বিয়ের আর সপ্তাহ খানেক বাঁকি সে বিয়ের আগে তার দিদি জামাইবাবুর কাছে আইবুড়ো ভাত খেতে আসে। দু এক দিন সেখানে কাটিয়ে দিদি জামাই বাবুকে সাথে নিয়ে বাড়ি ফিরবে।

দুপুরে খাওয়া দাওয়া সেরে সে দিদি জামাই বাবুর সাথে গল্প করতে বসে একথাই সেকথাই রিঃ তার দিদিকে বলল – জানিস দিদি আমার না খুব ভয় করছে বিয়ের পর কিভাবে কি হয় কিছুই জানি না।

দিদি হেঁসে বলল – আরে পাগলি ভয়ের কি আছে? দুজনে মিলে একে অপরকে আদর করবি আর কি। এই বলে দিদি আর জামাইবাবু দুজনেই হাঁসতে লাগল।

জামাইবাবু আবার একটু মুখ ফটকা, সে বলল – আরে এত ভয়ের কি আছে? ফুলশয্যার রাতে তোমরা দুজনে ল্যাংটো হয়ে কুস্তি করবে আর কুস্তি করতে করতেই তোমাদের দুজনের মধ্যে ভালবাসা বাসি হয়ে যাবে।

রিঃ একটু লজ্জা পেয়ে বলল – ধ্যাত আপনি না খুব অসভ্য, আপনার মুখে কোন কিছু আটকাইনা, যা মুখে আসে তাই বলে দেন।

জামাইবাবু বলল – এতে অসভ্যের কি আছে? এ তো সকলেই করে থাকে আর এটাই নিয়ম।

শুনে রিঃ লজ্জার মাথা খেয়ে বলে বসল – এই দিদি তোরা তো রোজ রাতে ভালবাসা বাসি করিস। আজ আমাকে দেখতে দে না তোদের আদর আদর খেলা। তোরা দুজনেই তো আমার থেকে বড়। ছোটরা তো বড়দের দেখেই শেখে।

রিঃ একবারও ভাবেনি তার এই অন্যায় আবদার দিদি জামাইবাবু মেনে নেবে। সামনেই তার বিয়ে তাই সে দিদিকে বলছিল।

দিদি বলল – শোনো মেয়ের কথা। বলি আমাদের কি কোনও লজ্জাশরম নেই নাকি যে তোর সামনে ভালবাসা করব।

জামাইবাবু বলল – আরে গিন্নী তোমার আবার একটু বেশীই লজ্জা, নিজের মায়ের পেটের বোনের কাছে অত লজ্জা কিসের? বুঝলে হাফ-গিন্নি আমি রাজি, তবে আমার দুটো শর্ত আছে।

এক – তোমাকেও আমাদের মত ল্যাংটো হতে হবে যখন আমরা একে অন্যকে ভালবাসব।
আর দুই – বিয়ের পর তুমি কোনও এক সময়ে একবারের জন্য হলেও আমার কাছে আদর খেয়ে যাবে।

রিঃ শুনে হেঁসে বলল – ওরে দিদি জামাইবাবু কি বলছে শোন। আমাকে আদর করবে !

দিদি কপট রাগ দেখিয়ে বলল – ও তোদের শালী জামাইবাবুর ব্যাপার। আমাকে এর মধ্যে টানিস না। আগে তো তোর বিয়ে হোক। তারপর দেখা যাবে তোর জামাইবাবু কিভাবে তোকে আদর করে। তখন বরের আদর খেতে খেতে জামাইবাবুর কথা তোর মনেই থাকবে না।

জামাইবাবু বলল – ঠিক আছে পড়ের কথা সে না হয় পড়েই দেখা যাবে। এখন বল তোমরা রাজি আছ কিনা? যদি রাজি থাক তাহলে চলো আর দেরি করে লাভ নেই।

দিদি স্বামীর কথা শুনে আর আপত্তি করল না। সত্যিই তো বোনের কাছে তার আর লজ্জা কি। তারা দুজনে তো একসাথেই বড় হয়েছে। তাদের কোনও কথাই একে অপরের কাছে গোপন থাকত না।

জামাইবাবু বলল – চল তবে শোবার ঘরে গিয়ে আধা-ঘড়বালির অনারে শো টা আরম্ভ করি। আজ খুব সুন্দর রোমান্টিক ভাবে ঘড়বালিকে ভালবাসব যাতে দুজনেই অর্থাৎ আধা-ঘড়বালি দেখে আর ঘড়বালি পেয়ে খুশ হয়ে যায়।

শোবার ঘরে গিয়ে জামাইবাবু সবার আগে জামা কাপড় খুলে উলঙ্গ হয়ে দিদিকেও উলঙ্গ করে দেয়।
রিঃ নিজে থেকে জামা কাপড় ছারছেনা দেখে দিদি এসে রিঃর শালোয়ার টা খুলে দেয়, লাল ব্রায়ে ঢাকা ৩৪ সাইজের সাদা ধবধবে নরম মাই জোরা দেখে জামাইবাবু ভিষন উত্তেজিত হয়ে পড়ে।

দিদি জামাইবাবুর সামনে এমন উলঙ্গ হতে গিয়ে রিঃ লজ্জায় মাথা তুলতে পারছিল না, কিন্তু কি আর করার এসবের সুত্রপাত তো সে নিজেই করেছে। ভীষণ লজ্জা করলেও রিঃ জামাইবাবুর উলঙ্গ দেহটি দেখার লোভ সামলাতে পারছিল না। বেঁটে – খাটো, কালো লোমশ বুকওলা মানুষটার এমন কালো মুশল বাঁড়া দেখে সে অবাক।

স্ত্রী এবং শালীর উলঙ্গ দেহ দর্শন করে জামাইবাবুর বাঁড়াটা রিঃর চোখের সামনেই দৃঢ় হয়ে দাঁড়িয়ে পড়ল। যেন মাথা তুলে তাকে স্যালুট জানাচ্ছে।

জামাইবাবু বলল – কি হাফ-গিন্নি? আমার ধোনবাবাজীকে কেমন দেখছ? এটা দিয়েই তোমার দিদিকে আমি কত আনন্দই না দিই।

আর দেরি না করে জামাইবাবু আর দিদি বিছানাতে শুয়ে পড়ে একে অপরকে আদর করতে আরম্ভ করল। তারা গভীরভাবে একে অপরকে চুমু খেতে থাকে।

জামাইবাবু দিদির মাই ও পাছা মর্দন কররে থাকে। এর পড় দিদি তার স্বামীর ধোনটা মুখে নিয়ে চুষতে শুরু করে দিল।

বিছানার উপরে জামাইবাবু আর দিদি নগ্নাবস্থায় চোদাচুদি করার প্রস্তুতি নিতে থাকে আর রিঃ বিছানার কোনে শুধু ব্রা আর প্যান্টি পড়ে বসে বসে দিদি জামাইবাবুর রতি ক্রিয়া দেখতে থাকে।

জামাইবাবু দিদিকে চিত করে শুইয়ে তার গুদে নিজের কালো মুশল ধোনটা আস্তে আস্তে প্রবেশ করিয়ে হাল্কা ঠাপে চুদতে লাগল। আরামে আনন্দে চোখ বুজে চোদন উপভোগ করতে থাকে দিদি।

তারা স্বামী-স্ত্রী, দুই বছর হল তাদের বিয়ে হয়েছে। প্রায় প্রতি রাতেই তারা এমন ভাবেই যৌনমিলন করে থাকে। তবে আজকের নতুনত্বটা হল এই যে, সে তার শালীর উপস্থিতিতে নিজের বউ এর সাথে মিলিত হচ্ছিল।

একেবারে সামনে থেকে রিঃ দিদি জামাইবাবুর চোদাচুদি পর্যবেক্ষণ করছিল।

রিঃ চোদাচুদি সম্পর্কে বিবাহিতা বন্ধুদের কাছে কিছু কিছু শুনলেও কখনও সে ব্লু ফিল্ম বা পর্নোগ্রাফি দেখেনি তাই এই চোদাচুদির দৃশ্য তার কাছে সম্পূর্ণ নতুন।

বিছানার উপর দিদি-জামাইবাবুর গরমাগরম যৌনাচার সে অবাক চোখে দেখতে লাগল। সত্যি কুস্তির মতই একটা ব্যাপার তবে খুব রোমান্টিক আর নরম।

দিদি দুই পা দিয়ে কেমন সুন্দর জামাইবাবুর কোমর জড়িয়ে রেখেছে আর জামাইবাবু নিজের পাছা দুলিয়ে দুলিয়ে সুন্দরী দিদিকে চমৎকার ভাবে চুদে চলেছে।

কিন্তু দিদি পা দিয়ে জামাইবাবুর কোমর জড়িয়ে রাখায় সে দিদির গুদের মধ্যে জামাইবাবুর বাঁড়ার চলাচলটা ঠিক করে দেখতে পাড়ছিল না, রিঃ সেটা জানাতেই, দিদি জামাইবাবুর কোমর ছেরে দিয়ে পা টা ভাঁজ করে রাখে আর জামাইবাবু নিজের শরীরটা একটু উচু করে দুই হাঁটুর উপর ভর দিয়ে বসে বসে দিদিকে চুদতে লাগল।

রিঃ কৌতূহল বশত আরো সামনে এগিয়ে গিয়ে দিদির পেটের উপর ঝুকে পড়ে দিদির গুদের মধ্যে জামাইবাবুর বাঁড়ার যাতায়াত দেখতে থাকে।

এই সুজোগে জামাইবাবু দিদিকে ঈশারা করতে দিদি আস্তে করে নিজের হাতটা বোনের ব্রা এর উপর দিয়ে মাই এর উপর রেখে আস্তে আস্তে হাত বোলাতে থাকে।

দিদি জামাইবাবুর চোদাচুদি দেখতে দেখতে আর দিদির মাই টেপাতে রিঃও কামাতুর হয়ে পড়ে। নিজের আজান্তেই নিজের হাত দিয়ে প্যান্টির উপর থেকে নিজের গুদে হাত বোলাতে থাকে।

জামাইবাবু চোদার গতিটা একটু কমিয়ে বাম হাতটা দিয়ে আস্তে আস্তে রিঃর থাই এ হাত বোলাতে থাকে। এতে রিঃ আরো কামাতুর হয়ে জামাইবাবুর দিকে চোখ তুলে তাকায়।

জামাইবাবু নিজের মুখটা নিচু করে শালীর ঠোটে ঠোট ছোঁয়াই। আবেষে রিঃর চোখ বান্ধ হয়ে আসে। জামাইবাবু শালীর ঠোঁট চুষতে চুষতে নিজের হাতটা তার গুদের উপর নিয়ে যায়।

ওদিকে দিদি এর মধ্যে বোনের বড় বড় মাই গুলো ব্রা থেকে বেরকরে ফেলেছে। জামাইবাবু তার বাম হাতের তর্জনীটা প্যন্টির সাইড দিয়ে রিঃর লোমহীন ফর্সা গুদের উপর চালনা করতে থাকে।

উত্তেজনাই রিঃর গুদ জলে ভেসে যেতে থাকে। জামাইবাবু অনাআসে নিজের তর্জনীটা শালীর গুদের মধ্যে প্রবেশ করিয়ে সমানে নাড়াতে থাকে। রিঃ তিব্র কাম জালায় আস্থির হয়ে ওঠে।

নিজের ডবকা নরম মাইজোড়া হাতে ধরে নিজের জামাইবাবুর মুখে তুলে দেয়। জামাইবাবু আনন্দে আটখানা হয়ে শালীর ডবকা নরম মাই গুলো চুষতে চুষতে নিজের বৌ এর গুদ মারতে মারতে শালীর ভেজা আচোদা গুদে অঙ্গুলি করতে থাকে।

বেশ খানিকক্ষণ ধরে স্ত্রী ও শালিকে উপভোগ করার পরে জামাইবাবু দিদির গুদে বীর্যপাত করে, গরম বীর্য দিদির গুদে নিক্ষেপ হতেই সেও আ… ও… মাগো… বলে জল খসিয়ে দেয়। দিদি-জামায়বাবুর যৌন আকুতি শুনে রিঃও নিজেকে আর ধরে রাখতে পারে না সেও তার আচোদা গুদে জামাই বাবুর আঙ্গুল চোদা খেয়ে ও… জামাই বাবুউউউ… উফ… আর পারছি না… বলতে বলতে গল গল করে গরমা গরম কামরস নিঃসরণ করে চোদাচুদির পর্ব শেষ করল।

দীর্ঘক্ষন যাবত তিনজনে মিলে রতিক্রিয়ায় লিপ্ত থাকার কারনে সকলেই ক্লান্ত হয়ে পড়ে ফলে তিনজনে একই সাথে একই বিছানাতে উলঙ্গ অবস্থাতেয় শুয়ে ঘুমিয়ে পড়ে।

পড়ের দিন রিঃ তার দিদি জামাই বাবুর সাথে নিজের ঘরে ফিরে আসে।


ক্রমশ……....
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top