What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মলয় এর বিয়ের কাহিনী (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
গে সেক্স স্টোরি – by Rana786

– আমার বন্ধু মলয় এখন বিজনেসম্যান। ওর শ্বশুরের বিজনেস ওই দেখে। সেই মলয় আমার সঙ্গে স্কুল থেকে পড়াশোনা করেছে। দেখতে খুব মিষ্টি ছিল ছোট থেকেই। লাল ঠোঁট কোঁকড়ানো চুল মানে সব মিলিয়ে খুব মিষ্টি দেখতে বরাবর।

কলেজ এ পড়ার সময় ও ওর দাড়ি বা গোঁফ বেরোয় নি। ওকে যদি সারি পরিয়ে দেওয়া হয় তালে পুরো মেয়েই মনে হবে। কলেজ এ আমরা বন্ধুরা ওকে মালা বলে ডাকতাম ও সাড়াও দিতো আর কিছু মনে করতো না। এমনকি আমাদের মেয়ে বন্ধুরা ও ওকে মালা বলে ডাকতো।

একদিন কলেজ এ দেখছি ও খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছে আমি জিজ্ঞেস করলাম কি রে মালা কি হয়েছে তোর তো ও বললো কিছু না পা টা ব্যাথা করছে আমার তাই। আমার সন্দেহ হলো ওকে ক্যান্টিনে টেনে আনলাম আর জিজ্ঞেস করলাম সত্যি করে বল মালা কি হয়েছে তোর , দেখলাম ও মুখ ফিরিয়ে বসে আছে , কিছু বলছে না তো।

আমি ওর মুখটা ধরে ঘুরিয়ে বললাম বলবি না আমি বাকি সব বন্ধুদের ডাকবো। তো ও বললো না না প্লিজ ডাকিস না কাউকে আমি বলছি তোকে কাউকে বলবি না তো ?

আমি বললাম না বলবো না তুই খুলে বল।

ও বললো আমার জামাইবাবু কাল আমাদের বাড়ি এসেছিলো রাতে আমার পাশে শুয়েছিল আর মাঝ রাতে আমার পোঁদ মেরেছে। খুব লাগছিলো আমার কত বললাম ছেড়ে দাও জামাইবাবু তবুও ছাড়লো না। পোঁদ ও মারলো আর ওর বড় বাঁড়াটা মুখে ঢুকিয়ে চোসালো।

আমি বললাম সেকি রে তোর দিদি আসে নি ?

বললো না ও একটা কাজে এসেছে। আজ রাতেও থাকবে তাই ভয় লাগছে আজ রাতেও পোঁদ মারবে আমার।

তাহলে তোর কি ভালো লাগেনি পোঁদ মারাতে ?

মলয় বললো এমনি ভালোই লাগলো কিন্তু খুব কষ্ট পেয়েছি রে।

আমি বললাম আর কয়েকদিন মারানোর পরে আর কষ্ট লাগবে না তোর। তাহলে আজ তুই বিকেলে আমার বাড়ি চল আমার বাড়ি কেউ নেই আজ বিকেলে তোর পোঁদটা আরেকটু ফাঁক করে দি আমি।

মলয় বললো না রে আমার খুব ব্যাথা আছে ওখানে।

আমি বললাম চল না আমি ঠিক করে দেব ,আজ বিকেলের পরেই তোর ব্যাথা চলে যাবে।

মলয় রাজি হয়ে গেলো। বিকেলে কলেজ ছুটি হওয়ার পরে মলয় আমার সঙ্গে বাড়ি গেলো আমি চা জলখাবার বানিয়ে দিলাম মলয়কে। ও হাত পা ধুয়ে খেলো।

আমি ওকে বললাম শোন্ তুই জামাকাপড় ছেড়ে ফ্রেশ হয়ে না আর আমার মায়ের একটা ম্যাক্সি পরে না আলনায় রাখা আছে। ও দেখলাম ফ্রেশ হয়ে মায়ের ম্যাক্সি পরে আমার কাছে এসে দাঁড়ালো। কি বলবো দেখে কেউ বলবে না ও ছেলে। দেখলাম ওর বুকের দুদিকেই উঁচু হয়ে আছে।

আমি বললাম আয় তোকে একটু মেক আপ করে দি।

ও বললো আমি করে নিচ্ছি , বলে ড্রেসিং আয়নার সামনে ধরিয়ে একটা লাল টিপ্ পড়লো। এরপর ঠোঠে একটু হালকা করে লিপস্টিক লাগিয়ে নিলো ,আর ফেস পাউডার লাগিয়ে নিলো।

আমি বললাম ওয়াও দারুন লাগছে মালা তোকে। আয় একটু আদর করি আগে।

ও সঙ্গে সঙ্গে আমার কাছে এসে দাঁড়ালো। আমি ওকে জড়িয়ে একটা লম্বা চুমু খেলাম ঠোঁটে ঠোঁট লাগিয়ে অনেক্ষন ধরে। দেখলাম ও খুব এনজয় করছে চুমুটা। এবার ওকে পাঁজাকোলা করে নিয়ে গিয়ে বিছানায় ফেললাম , বললাম এবার ডার্লিং আমার বাঁড়াটা কে একটু আদর করো তো সোনা।

দেখলাম ও আমার লুঙ্গি উঠিয়ে বাঁড়াটা হাতে নিয়ে চুষতে লাগলো , চাষর ধরণ দেখে মনে হলো ও আগে অনেক বাঁড়া চুষেছে। আমার বাঁড়া অনেকদিন উপোস ছিল এমনিতেই মালা কে দেখে ঠাটিয়ে গেছিলো। এবার মালার হাতে পরে সাপের মতন ফনা তুলেছে।

মালাও সাঁপুড়ের মতন ওকে মুখে নিয়ে চুষতে লাগলো। দেখলাম আমার বাঁড়ার রস এ ওর ঠোঁটটা আরো উজ্জ্বল হয়ে উঠেছে। এবার বললাম আয় এবার তোর পোঁদটা চুদি , বলে ম্যাক্সিটা তুলে পাছায় কটা থাপ্পড় মেরে পাছাটা টাইট করে নিলাম।

এবার আমি নিজের বাঁড়াটা ধরে ওর পাছায় ক্রিম লাগিয়ে নিলাম যাতে ঢোকাতে সুবিধে হয়। তারপর আস্তে আস্তে বাঁড়াটা দিয়ে চাপ দিতে থাকলাম। আমি চাপ দিচ্ছি আর মলয় উহহ উহহ উহ্হ্হ করছে।

আমি তখন গালি দিয়ে বললাম এই শালা চেঁচাবি না ,কাল রাতে তোর সতীচ্ছদ হয়ে গেছে এবার কিসের কষ্ট। বলে একটা রাম চাপ দিলাম। ব্যাস হর হর করে ঢুকে গেলো। এবার শুরু করলাম ঠাপানো।

আমি ঠাপাচ্ছি আর মলয় উহঃ উহঃ উহঃ লাগছে ছেড়ে দাও আমাকে। আমি আমার মুখ চোদাবো তোমাকে দিয়ে পোঁদে খুব লাগছে আমার।

আমি বললাম শালা কাল তো খুব চুদিয়েছিস আজ কিসের কষ্ট?

ও বললো জামাইবাবুর টা তোমার মতন মোটা আর বড় ছিল না ,তোমারটা বেশ বড় আর মোটা। ওরে বাবারে খুব লাগছে আমার , বলে চেঁচাতে লাগলো মলয়।

আমি ওর মুখে কাপড় গুঁজে ঠাপাতে লাগলাম যাতে চিল্লাতে না পারে। অনেকটা ঢুকিয়ে ফেলেছি ঠাপাতে ঠাপাতে , আর ও গোঙাচ্ছে।

১৫ মিনিট ঠাপানোর পরে বাঁড়াটা বার করে ওর মুখে ঠুঁসে দিলাম । এবার ওর মুখ চোদা শুরু করলাম। দেখলাম এটাতেও ও ভীষণই পটু। ৩ মিনিটে সব মাল ঢেলে দিলাম ওর মুখে। ওর মুখ আমার বীর্যতে ভোরে গেলো আর ও সেটা খুব মজা করে খেয়ে নিয়ে বললো খুব সল্টি গো তোমার বীর্য , খুব ভালো লাগলো খেতে।

আমি বললাম রোজ চাইলে রোজ খাওয়াবো তোকে পোঁদমারানী মালা।

ও বললো যখন বলবে তখনই আমি চলে আসবো তোমার বাড়িতে।

আমি বললাম এখন এই উইক এ আমার বাড়ি খালি তুই স্টাডি করার বাহানায় আমার বাড়িতে রাত কাটাবি বুঝলি ?

ও বললো তাহলে আমি বাড়ি গিয়ে ব্যাগ গুছিয়ে আজই চলে আসছি এখানে তোমার কাছে।

তারপর ও জামা কাপড় পরে রেডি হয়ে বাড়ি চলে গেলো। এলো আবার সন্ধে ৭ টায়। আমি বলাম তুই এখানে আমার বৌ বা গার্লফ্রেন্ড হয়ে থাকবি মালা বুঝলি ?

বললো ঠিক আছে তুমি যা বলবে। ও কি করলো জামাকাপড় ছেড়ে মায়ের একটা নাইটি পরে নিলো আর কপালে টিপ্ পরে নিলো।

আমি বললাম দারুন লাগছে তোকে , কেন যে তুই ছেলে হয়ে জন্মালি?

ও বললো আমার মা বাবাও এই কথা বলে। মায়ের একটা পরচুলা ছিল বাড়িতে ওকে বললাম ওটাও লাগিয়ে না মাথায় কেউ এলে ভাববে তুই মেয়ে , বলে আমি হাঁসতে লাগলাম।

ও তাড়াতাড়ি পরচুলা তা নিজের মাথায় সেট করে নিলো এবার তো পুরো একটা মেয়ে। আমি ওকে কাছে ডেকে বললাম এই তোর বুকটা উঁচু কেন রে ?

মলয় বললো আমি রোজ নিজের বুক টা টিপে টিপে বড় করেছি , দেখবে বলে নাইটি নামিয়ে বুকটা দেখালো। আশ্চর্য লাগলো দেখে সত্যি সত্যি ওর বুকটা বেশ উচু হয়ে গেছে আর একটু টেপালে একদম মাই হয়ে যাবে।

আমি বললাম আজ থেকে রোজ আমাকে দিয়ে টেপাবি দেখবি একদম মেয়েদের মতন মাই হয়ে যাবে।

মলয় বললো ঠিক আছে টিপে দিয়ো আমার বুক দুটো।

আমি তখন ই টিপতে শুরু করে দিলাম আর ও আমার কোলে বসে পড়লো মাই টেপানোর জন্যে। আমি ওর গালে চুমু খেতে খেতে মাই টিপতে লাগলাম।

এরপর আরো উত্তেজক গল্প শোনাবো পরের পর্বে ,অপেক্ষা করুন।
 

Users who are viewing this thread

Back
Top