What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

হারানো যৌবন (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
হারানো যৌবন – ১ by sumitroy2016

– কলেজের পড়া শেষ করতে না করতেই বিয়ের পিঁড়িতে উঠে পড়লাম। বিপিন, আমার হাব্বী, এক বিশাল ধনী ব্যাবসায়ী, তেমনই তার সুপরুষ চেহারা। আমার বয়স তখন সবে ২৪ বছর এবং বিপিন আমার চেয়ে মাত্র দুই বছর বড়। এত বড় ঘরে সম্বন্ধ হবার সুযোগ আমার বাবা মোটেই হাতছাড়া করতে রাজী ছিলেন না তাই যোগাযোগ হতে না হতেই আমার বিয়ে হয়ে গেলো।

যেহেতু ঐসময় আমি সবেমাত্র কলেজের জীবন শেষ করেছি তাই কলেজের গন্ধ তখনও গায়ে লেগে থাকার ফলে আমি খূবই স্টাইলিস্ট ছিলাম। ফর্সা সুন্দরী মেয়ে যদি আবার স্টাইলিস্ট হয় তাহলে তাকে ঘিরে ছেলেমাছি গুলো একটু বেশীই ভ্যান ভ্যান করবে। আমারও তাই হয়েছিল এবং শুধুমাত্র কলেজের ছাত্ররাই বা কেন কতিপয় যুবক শিক্ষকেরাও আমার সঙ্গ পাবার জন্য আমার আসেপাসে ঘোরা ফেরা করত। আমারও ছেলেদের নাচাতে খূব মজা লাগত।

বিয়ের পর যেন সবই পাল্টে গেল। আমি সিঁথিতে সিন্দুর নিয়ে শ্বশুর বাড়ি এলাম। বাড়িতে আমাকে নিয়ে মোট তিনজন প্রাণী, আমার শ্বশুর, আমার স্বামী ও আমি। শাশুড়িমা গত হয়ছেন প্রায় দশ বছর হল, অর্থাৎ আমার স্বামীর তখন কিশোরাবস্থা এবং শ্বশুর মশাই চল্লিশের কোঠায়, তারপর থেকে বাপ এবং বেটারই সংসার। শ্বশুর মশাই আমার স্বামীকে একলাই মানুষ করে তুললেন। বাড়িতে সুখসাধনার আধুনিক সরঞ্জামর কোনও অভাব নেই, এবং বিপিনের ভালবাসা এবং শ্বশুর মশাইয়ের স্নেহেরও কোনও ঘাটতি নেই।

ফুলসজ্জার রাতেই বিপিন তার ৬"লম্বা ঘন কালো বালে ঘেরা মোটা কালো ধনটা আমার বাল বিহীন কচি গুদে পড়পড় করে ঢুকিয়ে দিল। তবে আমার এতটুকুও অসুবিধা হয়নি কারণ বিয়ের আগেই আমার কলেজেরই এক সহপাঠি বন্ধু আমার গুদের দ্বার উন্মোচন করার পর বেশ কয়েকবার ঢোকা বেরুনোর পুনরাবৃত্তি করে বিশাল বাড়ার আগমনের জন্য আমার যোণিপথ প্রশস্ত করে দিয়েছিল। প্রথম রাতে বিপিনের দ্বারা আমার স্তন মর্দন এবং দশ মিনিট ধরে প্রথম গাদন আমার খূবই ভাল লেগেছিল। আমি নিজের হাতের মুঠোয় বিপিনের আখাম্বা জিনিষটা ধরে পরীক্ষা করে বুঝতেই পেরেছিলাম এই বাড়া আমায় সারাজীবন চুদে সুখী করতে সফল হবে।

ফুলসজ্জার পরে শিমলায় হানিমুনটাও খূব হেভী হল। বিপিন শিমলায় বাস করার সময় এতটুকুও বাহিরে বেরুতে চাইত না এবং লেপের তলায় আমার ন্যাংটো শরীর নিয়ে সারাদিন খেলতে ও লাগাতে পছন্দ করত।

শিমলায় চার দিন বাস করা কালীন বিপিন কতবার যে আমায় চুদেছিল তার হিসাব নেই। দিন রাত চুদে চুদে আমার গুদটা দরজা বানিয়ে দিয়েছিল। তবে আমার কলেজের সেই বন্ধুর কাছে চোদনে অভ্যস্ত হয়ে থাকার ফলে এত বেশী চোদনেও আমার কোনও অসুবিধা হয়নি।

মাস খানেক কাটানোর পর জানতে পারলাম বিপিনকে নাকি ব্যাবসার খাতিরে প্রায়শঃই বাহিরে যেতে হয় এবং মাঝে মাঝে কয়েকদিন থাকতেও হয়। এর অর্থ হল বিপিনের বাড়া প্রতিদিন নিজের গুদে ঢোকানো যাবেনা এবং প্রতি মাসেই মাসিক ছাড়াও বেশ কয়েক রাত আমায় উপোসী হয়ে থাকতে হবে।

২৪ বছর বয়সে বিয়ে করেছিলাম কারণ তখন আমার যৌবন উদলে পড়ছে। স্বামীর কাছে নিয়মিত চোদনের দ্বারা নিজের গুদ ঠাণ্ডা করার স্বপ্ন নিয়ে বিপিনের সাথে বিয়ের পিঁড়িতে বসেছিলাম। কিন্তু যখনই জানলাম নিয়মিত ঠাপ আমার কাছে স্বপ্নই থেকে যাচ্ছে তখন মনটা খূবই খারাপ হয়ে গেল। আমি চিন্তা করলাম আমার এই মাদক এবং উদলানো যৌবনে উপোসী রাত খূবই কষ্টকর হবে তাই আমি অন্য কোনও ভাবে গুদ ঠাণ্ডা করার উপায় ভাবতে লাগলাম।

বাড়ি থেকে বেরুনোরও ত কোনও উপায় নেই কারণ সুখ সুবিধার সমস্ত সরঞ্জাম বাড়িতেই আছে। তাছাড়া মনিবের স্ত্রী হয়ে কাজের লোকের সামনে গুদ ফাঁক করতে আমি ইচ্ছুক না হওয়ার জন্য ভাবতে লাগলাম অন্য কি উপায় আবিষ্কার কর যায়!
আচ্ছা, আমার শ্বশুর মশাই ত এখন বেশ স্বাস্থ্যবান এবং এই বয়সেও যঠেষ্ট রূপবান। ৩৬ বছর বয়সে স্ত্রী কে হারিয়েছেন। অর্থাৎ বিগত দশ বছর ওনার যন্ত্রটা কাজেই লাগছেনা এবং তাতে মরচে পড়ে গিয়ে থাকবে। ওই জিনিষটাকে একটু ঘষে মেজে নিজের মতন তৈরী করে নিতে পারলে খারাপ হয়না! বিপিনের রিলিভার হিসাবে ব্যাবহার করা যেতেই পারে!


কিন্তু আগে বুঝে নিতে হবে শ্বশুর মশাইয়ের ডাণ্ডায় প্রাণ আছে ত, এবং নবযুবতী সেক্সি সুন্দরী বৌমার গোলাপি সুড়ঙ্গ পথ দেখলে জিনিষটা ঠাটিয়ে উঠে সুড়ঙ্গ পথে ঢুকতে পারবে কিনা! দেখি, কি করা যায়।

কয়েকদিন বাদে শ্বশুর মশাই চান করে একটা তোয়ালে পরে নিজের ঘরের দিকে যাচ্ছিলেন। কোনও ভাবে তাঁর শরীর থেকে তোওয়ালেটা খসে পড়ে গেল। যেহেতু ঘরে কেউ নেই তাই উনি নিশ্চিন্ত মনেই তোওয়ালে মাটি থেকে তুলে আবার গায়ে জড়িয়ে নিলেন। কিন্তু উনি জানতেন না পর্দার আড়াল থেকে শকুনের চোখ কাজ করছে। ততক্ষণে তাঁর বৌমা তাঁর লিঙ্গ দর্শন করে ফেলেছে!

শ্বশুর মশাইয়ের বয়স ৪৬ বছরের কাছাকাছি। এই বয়সেও তাঁর জিনিষটা দেখলাম বেশ বড়ই আছে। আসলে শাশুড়িমা মারা যাবার পর জিনিষটা ত আর ব্যাবহার হয়নি তাই হয়ত একটু শুকিয়ে গেছে তবে আমি যদি আমার নরম হাতের মুঠোয় একটু মেজে ঘষে নিই তাহলে সেটা ৬" থেকে ৭" বানিয়ে নিতেই পারবো।

কিছুদিন বাদে ব্যাবসা সংক্রান্ত কাজের জন্য বিপিনকে বাহিরে যেতে হল এবং যাবার সময় সে জানিয়ে দিল সে তিন চার দিন বাদেই বাড়ি ফিরবে। আমি ঠিক করলাম এই কয়েকটা দিন আমি আমার শ্বশুরের শয্যা সঙ্গিনি হবো।

বিপিন বেরিয়ে যাবার পর আমি খূব ভাল করে স্নান করলাম এবং ক্রীম দিয়ে আমার বগলের লোম এবং গুদের বাল কামিয়ে নিলাম। আমার গুদটা জ্বলজ্বল করে উঠল। এতদিন বিপিনের একটানা চোদন খেয়ে আমার গুদের চেরাটা বেশ চওড়া হয়ে গেছিল।

আমার মাইগুলো বিপিন টিপে টিপে বেশ বড়ই করে দিয়েছে কিন্তু সেগুলি এতটুকুও ঝুলে যায়নি এবং আমার বুকের উপর খোঁচা খোঁচা হয়ে আটকে আছে। আমার এই মাইয়ের দুলুনি দেখিয়ে শ্বশুর মশাইকে বশে আনতে হবে।

আমি একটা পারদর্শী নাইটি পরে খোলা চুলে, চোখে আইলাইনার ও আইশ্যাডো, ঠোঁটে লিপস্টিক এবং নখে উগ্র নেল পালিশ লাগিয়ে উর্ব্বশীর মত কোমর দুলিয়ে শ্বশুর মশাইয়ের ঘরে ঢুকলাম। উনি খবরের কাগজে ডুবে ছিলেন। ওনার পরনে ছিল গেঞ্জি এবং লুঙ্গি।

শ্বশুর মশাইয়ের ধ্যান আকর্ষণ করার জন্য আমি ইচ্ছে করেই একটু খুটখাট আওয়াজ করলাম। উনি খবরের কাগজ থেকে চোখ তুলতেই আমার দিকে তাকিয়ে ঠিক যেন থতমত খেয়ে বললেন, "আরে, বৌমা, কি ব্যাপার? তুমি এই ভাবে আমার সামনে ….?"

'এই ভাবে' কথাটা যুক্তিযুক্ত, কারন আমি অন্তর্বাস ছাড়া পারদর্শী নাইটি পরে থাকার ফলে আমার ফর্সা মাইজোড়া তার উপরে খয়েরী বৃত্ত এবং মাঝখানে স্থিত ফুলে থাকা বোঁটা নাইটির ভীতর থেকেই উঁকি মারছে এবং সেই দৃশ্য দেখলে কোনও যুবকের কেন মাঝবয়সী লোকের বাড়ায় ও টান পড়ে যেতেই পারে! তাছাড়া মেদ হীন পেট, সরু কোমর, ভরা পাছা ও নিটোল দাবনার পারভাসী দৃশ্য এবং মাছের মত কটি প্রদেশ দেখে আমার শ্বশুর বাবা একটু স্তম্ভিত হয়ে গেলেন!

আমি বললাম, "বাবা, এই ভাবে মানে? আচ্ছা বলুন না, আমায় কেমন দেখতে লাগছে?"

উনি বললেন, "না … , আসলে বিপিন তোমায় এই পোষাক ও রূপে দেখলে অবশ্যই মোহিত হয়ে যেত! কিন্তু আমার ত সেই উপায় নেই কারণ আমি তোমার পিতৃ সমান! তুমি ত জান আমি দশ বছর বিপত্নীক আছি। এমন অবস্থায় তুমি কেন এই ভাবে আমার সামনে এসেছো?"

আমি ওনার সামনে বিছানায় পা তুলে বসলাম এবং মাইদুটো একটু দুলিয়ে বললাম, "শুনুন বাবা, আপনাকে পরিষ্কার কথা পরিষ্কার ভাবেই বলে দিচ্ছি। আপনার ছেলের সাথে আমার বিয়ে হয়েছে এবং গত একমাস সে আমায় যথেষ্ট শারীরিক আনন্দ দিয়েছে। তবে এই ভরা যৌবনে চারদিন পুরুষ বিহীন হয়ে থাকা আমার পক্ষে মোটেই সম্ভব নয়। কারণ যে বাঘের মুখে রক্ত লেগে যায় সে মাংস না খেয়ে আর থাকতে পারেনা।এমন অবস্থায় দুটি উপায় আছে। আমি আমার কলেজের বন্ধু কে এই বাড়িতে ডেকে তার সাথে শরীর তৃপ্ত করি নচেৎ আপনি ……।
 

Users who are viewing this thread

Back
Top