What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বন্ধুর সাথে বউ বদল @ দারজিলিং (1 Viewer)

dostbd

Active Member
Joined
Mar 4, 2018
Threads
17
Messages
265
Credits
5,974
আমি আকাশ, বয়স ২৯, থাকি পশ্চিমবঙ্গে-র হাওড়া তে, বউ এর নাম সুনন্দা, বয়স ২৫, এক বছর হল আমাদের বিয়ে হয়েছে। সুখি দাম্পত্য জীবন। বউ কে নিয়ে একটা ফ্লাটে থাকি। একটা সরকারি অফিসে কাজ করি। সংসারে কোন অভাব অভিযোগ নেই। এক দিন তাড়াতাড়ি অফিসে ছুটি হয়ে গেল। অফিস থেকে ফেরার পথে হঠাত দেখা হল তাপসের সাথে, তাপস মানে... তাপস রায় আমার ছোটবেলার বন্ধু। আর ওকে ছাড়লাম না বাড়ি আসতে বললাম, ও রাজি হল।তাপসের সাথে প্রায় ১০ বছর কোন যোগাযোগ নেই। ক্লাস টেন পাশ করার পর ওরা গুজরাট চলে যায়, তার পর এই আজ দেখা। ছোট বেলায় সিডি তে পানু দেখা থেকে শুরু করে মেয়েদের পেছনে লাগা সব একসাথেই করতাম। বাড়িতে আসার পথে ও আমার খবর জানতে চাইল, আমার সব কথা ওকে বলে ওর কথা জানতে চাইলাম। ও এখন বাগনানে থাকে চাকরি করে, বিয়ে করেছে। কোন ছেলেপুলে নেই। বউ এর নাম রিতা বয়স ২৫। আমি বললাম তোর বউ আর আমার বউ তাহলে একই হল। ও একটু থমকে গেল, মানে...! আমি বললাম আসলে আমার বউ এর বয়সও ২৫ তো তাই। বাড়ি চলে এলাম সুনন্দা দরজা খুলে দিল। দরজা খুলতেই সুনন্দা একটু চমকে গেল আর তাপসের মুখেরদিকে হাঁ করে তাকিয়ে থাকল। আসলে ও বুঝতে পারেনি আমার সাথে অন্য কেউ থাকবে। তাপসও দেখি আমার বউএর বুকের দুটো মাই এর দিকে গোল গোল চোখ করে দেখছে। আসলে সুনন্দা তখন শুধু একটা পাতলা শাড়ি পরে ছিল ভেতরে কিছু ছিল না, মনে হয় সবে মাত্র স্রান করে বেরিয়েছে। শরীর জলে ভিজে থাকায় মাই দুটো তে শাড়ি জড়িয়ে ছিল তাই ওর দুটো মাই বাইরে থেকেও ভাল ভাবে দেখা যাচ্ছিল।এটা দেখে কোন ছেলের চোখ তো দুরের কথা ধন খাঁড়া হতে বেশি সময় লাগবে না। তারপর তাপস কে নিয়ে বসার ঘরে চলে এলাম। সুনন্দা চা জলখাবার নিয়ে এল। সে দিনটা সবাই মিলে জমিয়ে গল্পো করলাম। তাপস চলে যায়ার সময় ওকে রিতা বৌদীকে আমাদের এখানে আনতে বললাম ও সায় দিল, জানাল সময় পেলেই আসবে।
রবিবার, অফিস নেই, ছুটির মেজাজে খবরের কাগজ পরছি। কলিং বেলটা বেজে উঠল, আমিই দরজা খুললাম। দেখি তাপস আর রিতা বউদি দাড়িয়ে আছে। ওদের ভেতরে বসালাম। আমার বউ ভেতর থেকে এল। সবাই মিলে গল্প শুরু করলাম।
তাপস বলল তোর বউটা খুব সুন্দর। আমি বললাম বউদিও কম কোথায়।
সে দিন দুপুরের খাওয়াটা সবাই মিলে এক সাথে সারলাম। রিতা বউদি আমার কাছে কাছেই ঘুরছিল। যাই বলি বউদির কোমর আর পাছাটা পাগল করার মত। এক সময় অন্যমনষ্ক ভাবে আমার হাতটা বউদির একটা মাই এ লেগে যায়, বেশ সজোরেই লাগে, বউদি একটু লজ্জা পায়। কয়েক সেকেন্ডের ছোঁইয়ায় বুঝতে পারি মাইটা বেশ সুটোল। মনে মনে ওই মাই টেপার বাসনা জন্মে।
কথায় কথায় তাপস বলল চল কোথাও বেড়িয়ে আসি।
আনেক দিন হল আমার কথাও বেড়াতে যাওয়া হয়নি, অফিস আর বাড়ি একঘেয়ামি লাগছে। আমি এক কথায় রাজি হয়ে গেলাম। আমার বউ কেও বেড়াতে যাওয়ার ব্যপারে খুব উতসাহিত দেখলাম।
সে দিন ঠিক হল আমরা ৫ ই নভেম্বর দারজিলিং যাব। হোটেল বুকিংও হয়ে গেল।
৫ ই নভেম্বর যাত্রা শুরু করে ৬ ই নভেম্বর দুপুরে দারজিলিং পৌঁছেগেলাম। এখানে ঠান্ডাটা অনেক বেশী। প্রথমে আমরা সোজা হোটেলে চলে এলাম। আমরা দুটো রুম বুক করে ছিলাম। আমাদের রুম দুটো বেশ ভাল একটা রুম থেকে আর একটা রুমের ভেতরের সব কিছু দেখাযায়। দুপুরের খাওয়া দাওয়া সেরে প্রথমে আমরা একটা শপিং মলে গেলাম, কিছু গরম জামা কাপড় কেনার ছিল। শপিং মলে যাওয়ার সময় আমি আর রিতা বউদি গল্প করতে করতে হাঁটছিলাম। সুনন্দা আর তাপস একটু এগিয়ে হাঁটছিল।
রিতা বলল আমি নাকি খুব স্মাট।
আমিঃ বউদি তুমিও কম নয়।
রিতাঃ মেয়েদের স্মাট বলে না, বলতে হয় সেক্সি।
আমিঃ সরি সরি ইউ আর এ রিয়েলি সেক্সি বউদি। সত্যি বলছি বউদি তোমার পাছাটা দেখলে আমার শরীরের লোম গুলো খাঁড়া হয়ে যায়।
রিতাঃ থ্যাঙ্ক ইউ।

আমিঃ তোমার কারো সাথে লাগাতে ইচ্ছা করে না।
রিতাঃ ইচ্ছা করবেনা কেন।
আমি কিছু না বলে রিতা বউদির একটা মাই এ হাত বোলাতে লাগলাম। মাই টা খুব নরম।
রিতাঃ কি করছ? কেউ দেখে ফেলবে যে।
আমিঃ পাহাড়ি রাস্তায় লোকজন খুব কম কেউ দেখবে না। তাপস আর সুনন্দা বেশ গল্প করে করে হাঁটছে ওরা পেছন ফিরে আর দেখবে না।
এর পর বাকিটা রাস্তায় বউদির অনেক যায়গায় হাত বোলালাম।
শপিং মলে পৌঁছে আমরা কিছু গরম জামা কাপড় কিনলাম।
আমার বউ সুনন্দা জেদ ধরল টাইগার হিলে ঘুরতে যাবে। কিন্তু আমার আর কোথাও যেতে ইচ্ছে করল না। তখন রিতা বলল সে ও যাবে না।অবশেষে আমরা শপিং মলে ওয়েট করতে থাকলাম আর তাপস এবং সুনন্দা কে টাইগার হিল দেখতে পাঠিয়ে দিলাম। ওরা চলে গেল।
রিতা বলল ওরা তো চলে গেল আমরা এখন কি করব?
আমিঃ হোটেলে যাব।
রিতাঃ আমরা হোটেলে চলে যাব ওদের বলা হল না তো, ওরা ফিরে এসে আমাদের খুজবে তো।
আমিঃ ওরা যখন আসবে তার আগে আমরা হোটেল থেকে চলে আসব।
রিতাঃ তাহলে হোটেলে যাব কেন?
আমি কিছু না বলে রিতার শাড়ির আঁচলের পাশ দিয়ে ওর কোমরে হাত দিলাম,
ওর শরীরের সব লোম খাঁড়া হয়ে গেল। কাছাকাছি কেউ না থাকায় হাতটা শাড়ির ভেতরে ডুকিয়ে ওর যোনী তে হাত দিলাম, ভেতরটা বেশ গরম আর ঘামে ভিজে আছে।
দেখলাম ও হট হয়ে গেছে।
রিতা বলল হোটেলে চলো।
আমরা হোটেলের দিকে হাঁটতে শুরু করলাম।
হোটেলের কাছাকাছি এসে আমি রিতা কে বললাম তুমি হোটেলে যাও আমি একটা কন্ডোম কিনে আসছি।
রিতা বলল বউদির যোনীতে লাগাবে এতে কন্ডোম কি দরকার তাছাড়া এতে ভাল মজা পাওয়া যায় না।
হোটেলের গেটের ভেতরে ঢোকার সময় দেখি...!
একি তাপস আর সুনন্দা!
দুজনে একটা রুমে ঢুকে গেল।
ওদের তো এখন টাইগার হিলে থাকার কথা। তাহলে কি???
রিতা বউদি বলল তাই তো!
রিতাকে নিয়ে আমি ওদের পাশের রুমে চলে এলাম।
আমাদের রুমের একটা জানালা দিয়ে ওদের রুমের ভেতরটা ভাল ভাবে দেখা যায়।
আমি আর রিতা বউদি আস্তে আস্তে সেই জানালায় চোখ রাখলাম।
তাপস আর আমার বউ সুনন্দা ঘরের ভেতরে ঢুকল। ঢুকেই তাপস আমার বউ এর শাড়ির আঁচল টেনে, শাড়িটা প্রায় হাফ খুলে ফেলল। সুনন্দা নেকামো করতে করতে বলল ঠাকুরপো এটাকি করছো।

তাপসঃ তোমার যোনীর ফুটোতে আমার ধন টা ঢুকাব, তাই তার ব্যবস্থা করছি।
সুনন্দাঃ তুমি খুব অসভ্য।
তাপসঃ তুমি কমটি কোথায়, সারা রাস্তায় আমার ধন ধরে টেনেছো। বর থাকা সত্যেও পরপুরুষের ধন নিজের যোনীতে ঢোকাচ্ছো।
আজ ঢোকাবনা এমন বুজবে এমন চোদন আর কেউ দেয়নি।
দেখলাম সুনন্দার চোখ মুখ লাল হয়ে গেছে। ও নিজে থেকেই শাড়ি,ব্লাউজ, ব্রা সব খুলে পুরো উলংগ হয়ে গেল।
ওর মাই দুটো টাইট হয়ে আছে। ওর যোনীটা ফাঁক হয়ে আজে , আজ অনেক বড় ফাঁক, কোন দিনও আমি এত বড় ফাঁক হতে দেখিনি। সুনন্দাই তাপসের জামা প্যান্ট খুলে দিল। বেশি দেরী না করে তাপস আমার বউকে বিছানায় ফেলে পা ফাঁক করে তার ৮ ইঞ্চি লম্বা ধনটা সুনন্দার যোনীর ভেতর পুরটা ঢুকিয়ে দিল ।
আমি তখন মনে মনে ভাবছি টেপাটেপি চোসাচুসি না করেই কি করে তাপসের অত বড় ধনটা সুনন্দার যোনীতে পুরটা ঢুকে গেল।
রিতা তার মাই দুটো আমার পিঠে ঘষতে ঘষতে কানের কাছে এসে বলল- ওরা আগে থেকেই হট হয়ে ছিল, তাই ওদের ধন আর যোনী দুটোই ভিজে ছিল, রাস্তায় প্রচুর টেপাটেপি করেছে।
তাপস তার লম্বা ধনটা সুনন্দার যোনীর ভেতর কয়েকবার ঢোকাতেই সুনন্দা উউউউউউউউ-আআআআআআ-উউউউউউউউ করতে থাকল।সুনন্দা বলল আরো জোরে আরো জোরে উউউউউউউউ-আআআআআআ-উউউউউউউউ।
কয়েক বার এভাবে করতে করতে তাপসের মাল চলে এল, বলতে বলতে তাপসের বীরযে সুনন্দার পুরো যোনী ভরে গেল। সুনন্দা বলে উঠল একি মাল ঢুকিয়ে দিলে... বাচ্চা হয়ে যাবে যে।
তাপসঃ তাতে কি হয়েছে বাচ্চা হলে সবাই বুজবে এটা তোমার বরের বাচ্চা। আজকের ঘটনাটা তুমি আর আমি ছাড়া আর কেউ তো জানে না।
সুনন্দাঃ তা হলে আরো দাও আর পারছি না...আআআআআআআ...
তাপসঃ আজ আর নয় পরে অন্য একদিন হবে , আমার বউ রিতা আর তোমার বর আকাশ শপিং মলে ওয়েট করছে, যেতে হবে।
সুনন্দাঃ আর একটু দাও, উউউউউউউউউউ-আআআআআ
এরপর এরকম আরও কিছু সময় চলল।

ওদিকে এসব দেখে রিতাও হট হয়ে গেল, শাড়ি খুলে ওখানেই ওকে দিতে শুরু করলাম.........
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top