What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

    Black Knight

    Black Knight

    Not Writer or Creator, Only Collector
    Staff member
    Supporter
    Joined
    Mar 6, 2018
    Threads
    263
    Messages
    25,720
    Credits
    559,721
    Billed Cap
    Rocket
    Pizza
    Mosque
    Pizza
    Doughnut
    মা ও বোন


    আমার নাম নেহাল আমার মা জিনা। মাকে প্রথমে নেংটা দেখি বাথরুমে। ১০ বছর আগের কথা। কোন কারনে আমার স্কুল বন্ধ ছিল। মা বাথরুমে কাপড় ধুচ্ছিল। তখন আমায় ডাকলো নেহাল আয় আজ তোকে গোসল করাব। আমি বাথরুমে গিয়ে দেখি মার পরনে সাদা রংয়ের ছায়া আর লাল রংয়ের ব্লাউজ ছিল। বাথরুমে যেতেই মা আমাকে নেংটা করে দিল। আমাকে সাবান দিয়ে সারা শরীর ঘষে গোসল করিয়ে দিয়ে বাথরুম থেকে করে দরজা লাগিয়ে দিল। কি মনে হতে দরজার ফুটো দিয়ে ভিতরে তাকালাম। দেখি মা মার ব্লাউজটা খুলে ফেলল। একটা লাল ব্রা পরনে। সেটা পিছনে হাত দিয়ে খুলে ফেলল। ব্রা খুলতেই মার দুধু দুটো বেড়িয়ে আসলো। এবার মা তার ছায়ার দড়িটা খুলে দিল। ছায়াটা খুলে দিতেই ফ্লোরে পরে গেল।

    আমি মার ভোদাটা দেখতে পেলাম ছোট ছোট ছাটা কালো বালে ভরা। মা শ্যামলা হলেও চেহারার কাটিং খুব সুন্দর, দুধ দুটো বেশ টাইট আর সেই সাথে রসাল ভোদা। এবার মা আমার দিকে পিছন ফিরে বাথরুমের পানি নামার গতে দাড়িয়ে পেশাব করতে লাগলো। তখন তার গোল গাল পাছাটা দেখতে পেলাম। দারুন ভরাট পাছা। পেশাব করে ঘুরতেই আমাকে দেখে ফেলল। তাড়াতাড়ি ছায়াটা তুলে বুক অবদি পরে দরজা খুলে আমার কানে ধরে বলল কি করছিস। আমি বললাম কিছুনা। মা বলল হারামজাদা লুকিয়ে আমার গোসল দেখছিস। আমি কাদোকাদো গলায় বললাম আর দেখবনা আমাকে মাফ করে দাও। মা বলল কতদিন ধরে দেখছিস?

    আমি বললাম আজকেই প্রথম। মা বলল আগে কখনো দেখিসনিতো? আমি বললাম না মা। মা বলল ভিতরে আয়। আমি অবাক হয়ে মার দিকে তাকালাম। মা আমাকে ধমক দিল কি বললাম। আমি ভিতরে যাওয়ার পর মা শাওয়ার ছেড়ে দিল। পানি পরতেই ছায়াটা ভিজে মার গায়ে লেপ্টে গেল। আর মার শরীরটা ভেসে উঠলো। পাছার খাজে কাপড়ট গুজে গেল। আমার দিকে ঘুরার পর দেখলাম খালো রংয়ের ভোদাটা স্পষ্ট দেখা যাচ্ছে দুধ দুটো আর বোটা দুটোও দেখা যাচ্ছে। আমার ধন অবশ্য আগেই দাড়িয়ে গিয়েছিল। মা আমার ধন দেখে বলল ওটার এই অবস্থা কেন? আমি মাথা নিচু করে ফেললাম। আবার তাকিয়ে দেখি মা তার দুধ দুইটা ডলছে। তারপর আঙ্গুল দিয়ে খুচিয়ে ভোদাটা পরিস্কার করল। কিছুক্ষন পাছা ডলার পর সাবান নিল। সাবানটা ছায়ার ভিতর ঢুকিয়ে ভোদা পাছা পেট দুধে ঘসলো।

    তারপর আমায় বলল আমার পিঠে সাবান ঘসে দে। মা ছায়ার বাধন খুলে পিঠটা উদম করে দিল। আমি সাবান ঘসতে লাগলাম। সাবান ঘসা শেষ হওয়ার পর মা আরো কিছুক্ষন গোসল করে শাওয়ার অফ করলো। তারপর আমায় গামছা দিতে বলল। গামছাটা মাথায় চুলের সাথে পেছালো। এবার আমায় পাইপে রাখা শুকনো ছায়াটা দিতে বলল। সেটা মাথা দিয়ে গলিয়ে ভেজাটা ফেলে দিল। তারপর ছায়াটা বুকে বেধে ভেজাটা ধুয়ে দিল। সেটা রেখে আমায় বলল ব্রা দিতে। ছায়াটা জায়গা মত পরে ব্রা পরে আমায় বলল হুক লাগিয়ে দিতে। হুক লাগিয়ে ব্লাউজ দিলাম পরার পর শাড়ি দিলাম। শাড়ি পরে আমায় বলল কাউকে বলবি না। তারপর অনেকবার মার গোসল দেখেছি। ৫ বছর পরের ঘটনা একদিন সকালে মা আমাকে বলল আজকে তোর কলেজে যেতে হবে না। বাবা অফিস আর আপু ইউনিভার্সিটিতে চলে যাওয়ার পর মা সাজতে বসল। সাজার পর আমায় ডাকলো।

    মার কাছে যাওয়ার পর দেখি মা অনেক সেজেছে আমি বললাম কোথায় যাচ্ছো। মা হেসে বলল কোথাও না তোর জন্য সাজলাম। মা বলল আমায় কেমন দেখাচ্ছে আমি বললাম অনেক সুন্দর। মা বলল কাছে আয় আমি কাছে গেলে মা আমায় জড়িয়ে ধরলো আর ঠোটে গালে কপালে মা চুমু দিতে থাকলো। মার নরম দুধ দুটো আমার বুকে পিষ্ট হতে লাগলো। তারপর মা আমায় খাটে বসিয়ে দিয়ে বলল আজ তোকে আমি অনেক কিছু দেব। এই বলে মা শাড়ির আচলটা ফেলে দিল এবং কোমড়ে শাড়ির ভাজ খুলে দিলে শাড়িটা নিচে পরে যায়। মা এখন কালো ব্লাউজ আর লাল ছায়া পরে আমার সামনে দাড়ানো। মার ঠোটে কামমাখানো হাসি। এবার মা তার ব্লাউজের হুক খুলতে শুরু করল। ব্লাউজ খোলার পর আমায় ডাকলো বলল ব্রার হুক খুল বলে ঘুরে দাড়ালো। ব্রার হুক খুলতেই মা তার ব্রা খুলে ফ্লোরে ফেলে দিল। আমি মার দুধ দুটো দেখতে লাগলাম। মা বলল শুধু দেখবি না আরো কিছু করবি? আমি মার দুধে হাত দিলাম মনে হল যেন তুলা ধরলাম বললাম খুব নরম। মা আমার লুঙ্গির গিট্টা খুলে দিতে আমি নেংটা হয়ে গেলাম।

    মা আমার ধনটা (যেটা এখন আর ধন নয় বাড়া হয়ে গেছে) হাতাতে লাগলো। আমি মার ছায়ার দড়ি খুলে দিলাম। মাও হয়ে গেল। মা এখন তার গর্ভজাত সন্তানের সামনে সম্পূর্ন নগ্ন। মার ভোদায় কালো কালো বাল। মার ভোদার কালো বালগুলো ছোট করে ছাটা। আমি মার ভোদাতে হাত ঘষতে লাগলাম। মা আমায় বলল আমার ভোদা চাট আমি তাই করতে লাগলাম। এই প্রথম আমি কোন নারীর ভোদায় মুখ দিলাম আর সে আর কেউ নয় আমার নিজের আপন মা আর যেখান দিয়ে আমি এই পৃথিবীর আলো দেখেছি। আমি যখন মার ভোদা চাটতে শুরু করলাম মা তখন শিৎকার করতে লাগলো আর আমার মাথা তার ভোদায় চাপ দিতে লাগলো। কিছুক্ষন এভাবে চাটার পর মা বলল এবার আমার ভোদায় তোর বাড়াটা ঢুকিয়ে আমাকে চোদ। মা বিছানায় শুয়ে পড়ল। আমি মার উপর উঠে আমার বাড়াটা মার ভোদায় এক ঠাপে ভরে দিলাম। তারপর শুরু করলাম ঠাপানো।

    এদিকে আমি ঠাপাচ্ছি আর ওদিকে মা চিৎকার করতে লাগলো আহ আহ আহ উহ উহ উহ চোদ চোদ বাবা তোর মাকে আচ্ছা করে চুদে দে। অনেকক্ষন এভাবে চোদার পর মাকে জাপটে ধরে ভোদার ভিতর আমার জীবনের প্রথম বীর্য্য ছেড়ে দিলাম। কিচুক্ষন জড়াজড়ি করে থাকর পর দুজনে নেংটা হয়ে বাথরুমে গিয়ে গোসল করলাম। তারপর মাকে অনেকবার চুদেছি। একবার বাবা অফিসের কাজে বাহিরে গেল। বাবা রাতে না থাকলে মাকে রাতে চুদতাম। সেদিন রাতে আমি আর আপু এক সাথে ঘুমাচ্ছি হঠাৎ হাতের স্পর্শে আমার ভেঙ্গে গেল দেখি মা ডাকছে মার ঘরে ঢুকে মাকে নেংটা করলাম। কিছুক্ষন মা আমার বাড়াটা চুষলো আর আমি মার ভোদা চাটছিলাম। তারপর মাকে চোদা শুরু করলাম।

    যখন আমি চুদেই যাচ্ছি আর সে সময় হঠাৎ করে ঘরের লাইট জ্বলে উঠলো দেখি আপু অবাক চোখে আমাদের দেখছে। আপুকে দেখে আমি স্থির হয়ে গেলাম। আপু রুম থেকে চট করে বেড়িয়ে গেল। আমি বললাম এখন কি হবে মা? মা বলল যা করছিস তাই কর। আমি ভয় নিয়ে মাকে আবারও চুদতে লাগলাম। অনেকক্ষন চোদার চোদা শেষ হলে মা বলল এবার তোর বোনকে চুদবি। আমি আর মা নেংটা হয়ে আপুর ঘরে গেলাম। দেখি আপু কাদছে মা আমায় বলল মাগীর দুধ দুটো টিপে ধরবি। আমি আপুর সামনে গিয়ে দুধ ধরতেই আপু আমাকে জোড়ে চড় মারলো। মা পিছন থেকে আপুকে জাপটে ধরে বলল মাগির কাপড় খোল। আমি আপুর পাজামা খুলে প্যান্টি খুলে দিলাম।

    তারপর কামিজ খুলে ব্রা খুলে আপুকে সম্পূর্ণ নেংটা করে দিলাম। দেখি আপুর ভোদায় বড় বড় বালে ভরা। দুধ দুটো ছোট বোটা দুটো লাল। মা আপুকে শুইয়ে দিয়ে আমায় ইশারা দিয়ে বলল নে এবার শুরু কর। তবে সাবধান মাল ভিতরে ফেলবি না তাহলে কিন্তু মাগীর পেটে বাচ্চা এসে যেতে পারে। আমি আপুর ভোদায় ধন রেখে যাতা দিলে একটু ঢুকে আটকে গেল। মা বলল এটা আচোদা ভোদা জোরে ঠাপ না দিলে ঢুকবে না। মা বলল এখনি দিসনা। মা আপুর মুখে তার একটা দুধ পুরে দিয়ে বলল নে এবার ঠাপ মার। আামি গায়ের সম্পূর্ন শক্তি দিয়ে ঠাপ মারলাম আর এতেই আমার বাড়ার অনেকখানি আপুর কচি গুদে ঢুকে গেল আর মার দুধ মুখে থাকায় আপু কিছু বলতে পারলো না তার চোখ দিয়ে পানি পরতে লাগলো। কিছুক্ষন আপুর কচি দুধ চুষে আপুকে আস্তে আস্তে ঠাপ দিয়ে চুদতে শুরু করলাম।

    আপুর গুদটা অনেক টাইট হওয়াতে বেশিক্ষন মাল ধরে রাখতে পারলাম না। যখন বুঝলাম আমার মাল আউট হওয়ার সময় হয়ে এসেছে আমি ঠাপের গতি বাড়িয়ে দিয়ে চুদতে লাগলাম এভাবে আরো কিছুক্ষন ঠাপানোর পর আমার বীর্য্য বের হওয়ার আগে আপুর গুদ থেকে বাড়াটা বের করে আপুর পেটে সবটুকু বীর্য্য ঢেলে দিলাম। আমার ধরে রক্ত দেখে আমি ভয় পেয়ে গেলাম। মা আমায় অভয় দিয়ে বলল এ কিছু না প্রথম দিন তো তাই আমারও পরেছে। তারপর আমরা তিনজন নেংটা হয়ে ঘুমিয়ে গেলাম। এরপর থেকে যখনই সুযোগ পেতাম মাকে ও আপুকে চুদতাম। অবশ্য এরপর থেকে আপু আর কিছু বলত না। এভাবে আমার জীবনের এক নতুন অধ্যায় শুরু হল আমার মাকে ও আপুকে চোদার মাধ্যমে।
     
    Last edited:
    anindita123

    anindita123

    Exclusive Writer
    Story Writer
    Joined
    Mar 4, 2018
    Threads
    5
    Messages
    1,593
    Credits
    30,272
    • Like
    Reactions: bosiramin
    OP
    OP
    Black Knight

    Black Knight

    Not Writer or Creator, Only Collector
    Staff member
    Supporter
    Joined
    Mar 6, 2018
    Threads
    263
    Messages
    25,720
    Credits
    559,721
    Billed Cap
    Rocket
    Pizza
    Mosque
    Pizza
    Doughnut
    OP
    OP
    Black Knight

    Black Knight

    Not Writer or Creator, Only Collector
    Staff member
    Supporter
    Joined
    Mar 6, 2018
    Threads
    263
    Messages
    25,720
    Credits
    559,721
    Billed Cap
    Rocket
    Pizza
    Mosque
    Pizza
    Doughnut
    OP
    OP
    Black Knight

    Black Knight

    Not Writer or Creator, Only Collector
    Staff member
    Supporter
    Joined
    Mar 6, 2018
    Threads
    263
    Messages
    25,720
    Credits
    559,721
    Billed Cap
    Rocket
    Pizza
    Mosque
    Pizza
    Doughnut

    Users who are viewing this thread

  • Top