What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

প্রথমবার অন্য পুরুষের চোদা খাও তাও আবার নিজের স্বামীর সামনে (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
প্রথমবার অন্য পুরুষের চোদা খাও তাও আবার নিজের স্বামীর সামনে - by rima646821

আজ আমি আমার জীবনে সত্য গল্প বলব। আমি রিমা বয়স ২৬ বছর আমার বুক ৩৪ আর পাছা ৪০" আমার স্বামীর নাম রাজু বয়স ২৯ বছর আমরা দুজন প্রেম করে বিয়ে করি ২০১৩ সালে প্রথমে এক সাথে দুজনে কলেজে লেখাপড়া করার সুবাদে একজন আরেক জনের প্রেমে পড়া।

তার পর পরিবারের মতে বিয়ে হয়। বিয়ের পর শুধু স্বামির সাথে চোদাচোদির খেলা। নতুন বিয়ে হয়েছে প্রতেক দিন তিন থেকে ৪ বার স্বামী চোদা খেতে খেতে ভোদা এক বারে পানা পিল্লা। এত সুখ আগে বুঝিনি।আমার প্রতেক দিন চোদাচোদি করার আগে সেক্স ভিডিও দেখতাম। রাজু বেশিভাগ গ্রুপ সেক্স ভিড়িও লাইক করত এবং বলত তোমাকে এভাবে চোদাবো, কি চোদা খাবে এরকম। আমি রাজি হতাম না।

এভাবে সে প্রায়দিন চোদার সময় ভিডিও দেখাত আর বলত গ্রুপ সবচেয়ে মজার হল আমি বেশি কালো পুরুষেদের গ্রুপ সেক্স ভিড়িও লাইক করতাম ওদের মোটা বাড়া আমার খুব ভাল লাগত। এ ভাবে সে আমাকে একদিন চুদছে আর বলছে প্লিজ আসনা একদিন গ্রুপ সেক্স করি। আমার তখন প্রচন্ড সেক্স এর জালায় বলি কার সাথে করবা গ্রুপ সেক্স পরে যদি সে অন্যদের বলে, দেয় এমন বিশ্বাসী কেউ কি আছে?

সে বলে আছে আমার ফ্রেন্ড একটা সে কাউকে বলবে না সে তোমার জন্য পাগল। আমি বললাম কে সে বলল আরিফ। আরিফ বলতে আমার বুকের মধ্যে একটা ভারি কিছু অনুভব করলাম কারন ওর প্রতি আমিও খুব দূর্বল ছিলাম। খুব সেক্সি সুঠামদেহের অধিকারি। তারও বৌ আছে, দুবছর হল বিয়ে করছে এর পরও আমার প্রতি এত পাগল শুনে আমি অবাক হলাম।

রাজুকে বললাম কখন কি ভাবে গ্রুপ সেক্স করবা?

সে বলল তাকে কাল অফিসে সব খুলে বলব। তার পর দিন রাজু অফিস থেকে সন্ধায় ফিরে বলল আরিফকে বলেছি সে আজ রাত ১০:০০ আসবে তুমি ভাল করে সাজগুজ করে সেক্সি ড্রেস পড়ে থাকবা।

আমার শুনে প্রথম খুব লজ্জা করছিল যে এই প্রথম অন্য পুরুষের চোদা খাব তাও আবার নিজের স্বামীর সামনে। যাক তার পর রাত দশটার দিকে সে আমাদের বাসায় আসল। আমি পিং কালারের শাড়ি পরেছিলাম। খুব পাতলা কাপড় হওয়ায় বাহিরে থেকে সব কিছু দেখা যাচ্ছিল।

প্রথমে এসে সোফায় বসল। রাজুর সাথে গল্প শুরু করল আমি তাদের চা দিতে নিচু … সে আমার বুকের দিকে হাঁ করে তাকাচ্ছে। আমি হাসি দিয়ে আমার রুমে চলে যাই। ওরা তখন কথা বলছিল এবং DVD প্লেয়ার এ গ্রুপ সেক্স ভিড়িও দেখছ…

একটু পর রাজু আমাকে ডাক দিল কই এদিকে আসনা। আমি আসতেই রাজু বলল বস আমাদের সাথে মুভি দেখ। আমি তখন খুব লজ্জা পাচ্ছিলাম।সে আমাকে বলল আরে লজ্জা কিসের ও আমার ফ্রেন্ড আর তুমি আমার বৌ।

রাজু তখন আমার বুকে হাত দিয়ে কিস করল এক হাত দিয়ে মাই টিপা শুরু করল। ধিরে ধিরে সে আমার ব্লাউজের বুতাম খুলে ফেলল। আরিফ তখন আমাদের দিকে তাকিয়ে তাকিয়ে দেখছিল আর প্টেন এর উপর ওর নুনু মলছিল।

রাজু বলল কিরে শালা চোদবেনা আমার বৌকে আয়না। আরিফ তখন উঠে এসে আমার এক পাশে বসল এবং আমার দুধে হাত দিয়ে বলল রাজু তোর বৌ এক ডবকা মাগি কি সুন্দর তোর বৌ এর মাইগুলা বলে মুখে একটা মাই পুরে নিল।

আমি তখন চোখ মুজে সুখ অনুভব করছিলাম। রাজু তখন আমার শরীরের সমস্ত কাপড় খুলে নিল। দুজনে শুরু করল আমাকে নিয়ে এক আদি খেলা। আরিফ আমার গুদে হাত দিয়ে ফিংগারিন শুরু করল আর রাজু আমার দুধ একটা টিপচিল আর একটা জিব দিয়ে চাটছিল।

এক পর্যায় আরিফ উঠে ওর মোটা নুনুটা আমার মুখে পুরে দিল এত মোটা বারা আমি এর আগে বাস্তবে দেখিনি। আমি বারাটা পাগলের মত চুসতে তাকি। রাজু তখন আমার গুধ এ চাটতে তাকে। এ ভাবে আদাঘন্টা চাটা চাটির পর রাজু বলে বন্ধু আরিফ আজ প্রথমে চোদা তুই শুরু কর প্রতেক দিনত আমি চোদি।

আরিফ উঠে আমার পা ফাঁক করে প্রথমে ওর বাড়াটা আমার সোনায় ঘসতে থাকে। আমি সুখে আত্মহারা হয়ে যাই। আমার গুদে যৌনরসে ভরে যায়। একটু পর ও এক ঠেলায় ওর বাড়া আমার গুদে ভরে দেয়।

আমি আহ আহ বলে চিৎতকার দিয়ে উঠি ও পাগলের মত ঠাপাতে থাকে। রাজু আমাকে দুহাতে ধরে আমার চোখে মুখে দুধে আদর করতে থাকে।

আহ কি যে এক নতুন সুখ এক সাথে দুজন্য পুরুষের চোদা খাওয়া বলে বোঝাতে পারবনা। আরিফ খুব জোরে জোরে চুদচিল। আমি চোখ বন্ধ করে তার স্বাদ নিচ্ছিলাম।কিছুখন পর রাজু আমার দুপা ওর কাঁধে তুলে নিয়ে ঠাপাতে থাকে।

আমার স্বামী রাজু আমাকে বলল বৌ কেমন লাগছে তোমার চোদা খেতে?

আমি বলি জানো এত মজা আগে যদি বুঝতাম তাহলে আরো আগে তোমাদের সাথে গ্রুপ সেক্স করতাম।

আরিফ তখন তার বাড়া আমার গুদ থেকে বের করেনে এবং রাজুকে বলে এখন তুই চোদ তোর খানকি মাগি বৌ কে।

রাজু উঠে এসে চিৎ করে শুয়ে আমাকে তার উপর বসিয়ে বাড়াটা আমার পোদে ঢুকাল আর তল ঠাপ দিতে থাকল। আমি আরিফের বাড়াটা মুখে পুরে চাটতে তাকলাম।

এ ভাবে বিশ মিনিট চোদার পর আরিফ বলল তোমার পাছায় ঢুকাব।

আমি বললাম আমি পারবনা।

এর পর ও সে উঠে আমার পিছন দিয়ে গুদের পানি লাগিয়ে এক ঠাপে আমার পাছার ফুটো দিয়ে ঢুকিয়ে দিল। আমি ব্যথায় চিৎকার দিয়ে উঠলাম। ও আস্তে আস্তে ঠাপাতে লা… আমি কিছুখন পর সুখ অনুভব করতে থাকলাম। একটা আমার গুদে একটি বাড়া আমার পাছায় আহ কি আরাম যে বলে বলব …
 

Users who are viewing this thread

Back
Top