What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

গভীর রাতের তৃষ্ণা নিবারণ (1 Viewer)

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
গভীর রাতের তৃষ্ণা নিবারণ - by ppidnas4

– ভরা শ্রাবনের বৃষ্টি বাইরে পড়ছে. রাত্রি আন্দাজ দশটা. জানালাটা খুলে বাইরে তাকাল সাথী. বৃষ্টির ছাট ঘরের মধ্যে ঘুমন্ত ছেলের গায়ে লাগতেই ঘুম ভেঙ্গে ককিয়ে উঠল. সঙ্গে সঙ্গে ব্লাউজ উল্টে দুধে ভরা ডান মাইটা তুলে দিল ছেলের মুখে. ছেলে চো চো করে দুধ টানতে লাগল, আর ও ছেলের পিঠ চাপড়াতে লাগল. ছেলের পিঠ চাপড়াচ্ছে আর ভেবে চলেছে নীলের কথা. নীল সাথীর দেওরের ছেলে গ্রাম থেকে এসে কলেজ এ ভর্তি হয়েছে. সাথীর বর কাতার থাকে, বছরে একবার আসে পূজার সময়. এই ভরা যৌবনের জ্বালায় সাথীকে পুড়ে মরতে হয়

একাকী. নীলের সাথে একটা অন্য রকম সম্পর্ক তৈরি হচ্ছে সাথীর, যবে থেকে নীলের ঘরটা রং করা হচ্ছে নীল ওর সাথেই শোয়, একই বিছানায়. নীলের কথা ভাবলেই সাথীর পায়ের ফাঁকটা ভিজে ওঠে. উফফ এখনও মাই টেনে যাচ্ছে ছেলেটা, নীল খুব রাগ করবে আজ. সাথীর যুবতী শরীর টা শিরশিরিয়ে উঠল, বাইরে দরজার আওয়াজ শুনে, নীল এল.

সাথী জানে নীল ওর চুল খুব ভালবাসে. আজ নীল বাইরে খেয়ে আসবে বলেই গেছিল, কিন্তু শোয়ার আগে এক গ্লাস গরম দুধ না হলে বাবুর চলে না. ইচ্ছা করেই আজ দুধ রাখে নি সাথী. ধরাম করে দরজা বন্ধ করল নীল, কিন্তু আজ টেবিলে দুধের গ্লাস পেল না….বড় বিছানা তিন জনে আরাম করে শোয়া গেলেও, নীলের র জন্য একটু বেশি জায়গাই রেখে দেয় সাথী.আহা একটু ফেলে ছড়িয়ে শোবে. কিন্তু দুষ্টু টা যেদিন থেকে সাথীর পাশে শুচ্ছে সেদিন থেকেই সাথীর সাথে লেপটে শুয়ে থাকবে.

"কাকীমা তুমি যে আজকে আমাকে দেবে বলেছিলে?" সাথী নীলের দিকে না তাকিয়েই মাথার বালিশ টা ঠিক করছিল আর পাশ বালিশ টা কে ধারে সরিয়ে দিচ্ছিল. সেই করতে করতেই উত্তর দিল,
কি দেব রে এই রাতে?
দেবে না তো?
কি সেটা বলতো!!!!
বলেছিলে তুমি আমাকে আজকে খেতে দেবে??
কি???? সাথীর মনে পরে গেল , আজ ও কথা দিয়েছিল দুধ ওর জন্য রাখবেই. ও বলে উঠল "আমি কি করব রে যদি বিড়াল খেয়ে নেয়?

তুমি কিন্তু বলেছিলে আমাকে"….নীলের গলায় অভিমানের সুর. চুপ করে অন্য দিকে ফিরে শুলো নীল. হটাৎ বাচ্চা টার কান্না র শব্দ শোনা গেল. "উফফ এক দন্ড শান্তি দেবে না আমায়…. কান্না বন্ধ হয়ে গেল. নীল বুঝে গেল ওর ভাই মায়ের দুধ খাচ্ছে. লোভ তো ওর ও হচ্ছিল খুব. তাই কাকীমা কে একটু সেন্টি তে আঘাত দেবার জন্য বলল –" ও আমি বাদ তবে"! – সাথী কথা ঘোরানোর জন্য বলে উঠল "দুষ্টু তালগাছ একটা, লজ্জা করে না রে তোর" আর কোন কথা বলল না নীল.
এবার যেন একটু মায়া লাগল সাথীর আহা রে মা মরা ছেলেটা…

ও ছেলের ঘুমের জন্য অপেক্ষা করতে লাগল. একটু পর লাইট টা অফ করে দিল. ছেলে ঘুমিয়েছে আর ও জাগবে না এখন.সেই ভোর বেলাতে উঠবে. ঘুম আসছে না নীলের. কাকিমার ওপরে রাগ ই হল তার. কি হত একটু খেতে দিলে. ও কোনোদিনই জোড় করতে পারবে না. কিন্তু অভিমান হয়েছে ওর কাকিমার ওপরে. আর শোবে না ও কাকিমার দিকে ঘুরে. এদিকে নীল রেগে গেছে বুঝতেই পেরেছে সাথী. ওর ও ভাল লাগত খুব ই যদি নীল ওর বুকের দুধ চুষত. কিন্তু ছেলের সামনে বোধহয় কোনো সংকোচ কাজ করছিল, যতই ছোট হোক তবুও….কোথায় যেন একটা বাঁধা. ছেলে ঘুমতেই ও নিলের দিকে ফিরে ওর খোলা পিঠে নিজের নখ দিয়ে হালকা হালকা করে চুল্কে দিতে থাকল… " কি রে ঘুমলি সোনা" – হ্যাঁ নীলের জবাবে সাথী হেসে ফেলল- " দুষ্টু ঘুমস নি তো. আয় এদিকে,
না যাব না
বেশ খাবি আয়..
না খাব না
ওলে আমার সোনা রাগ করেছে গো.
হুম্ম… সাথী নিলের দিকে আর ও সরে গিয়ে নীলকে জড়িয়ে ধরল.

মনে মনে ভাবল ঠাকুর যেন তার কপালটা এমন ই রাখে. নীলের বুকের থকথকে চুলে হাত বোলাতে বোলাতে বলল "বোকা ছোট ভাইর সামনে কেউ কাকিমার দুধ খায়? "ও থোড়াই কিছু বুঝবে??" নীলের গলায় অভিমান. "আয় আমার কাছে? বলে টেনে নিল নীলের মাথা টা নিজের বুকে.

নীল কাকীর বুকে মুখ টা রাখতেই নিচের বাঁশ টা তেলে বেগুনে জ্বলে উঠে বিশাল হয়ে গেল. দুটো হুক খোলাই ছিল কাকিমার ব্লাউজের. ও সেই খান থেকে কাকিমার অন্য মাই টা বের করে দেখল সাদা ধপধপে নরম অথচ ঝুলে না যাওয়া বেশ বড় মাই. বোঁটা টা বড়. বোঁটার আগায় ফোঁটা ফোঁটা দুধ বেড়িয়ে এসেছে নীল ব্লাউজ থেকে মাই টা টেনে বের করার সময়ে. নীল থাকতে পারল না দেখে.. বোঁটা টা মুখে নিয়ে চুষতে শুরু করল. ওর কাকিমা যেন সিসিয়ে উঠল মনে হল.. মুখ টা ভাইয়ের দিকে করে শুয়ে রইল ওর কাকীমা. নীল নিজের শক্তিশালি বাহু তে ওর কাকীমা কে সজোরে টিপে ধরে মনের আনন্দে দুধ খেতে লাগলো…. সাথী যেন পাগল হয়ে যাবে এবারে. উফফফফ কি যে হচ্ছে….. বাচ্চার দিকে মুখ টা ফিরিয়েই কাপা গলায় বলল- আস্তে আস্তে টান সোনা….

কাকিমার এই আকুল আরতি শোনার পর চোষনের বেগ আরও বাড়িয়ে দিল নীল… যৌন পিপাসায় সাথী পাগলপারা হয়ে উঠল. দুটো হাত দিয়ে নীলের পিঠে বোলাতে লাগলো.. নিজের নরম হাতের লম্বা নখ বসাতে থাকল ভাসুরপোর পেশী বহুল পিঠে. মাঝে মাঝেই ছেলের ছোট ছোট করে ছাঁটা চুল গুলো তে বিলি কাটতে লাগলো সুন্দর করে… দু পায়ের মাঝখান টা ভিজে গেছে ভয়ংকর রকম ভাবে…কি যে হচ্ছে শরীরে সেটা সাথী সামলাতে পারছে না কোনভাবেই.. নিশ্ছিদ্র অন্ধকার ঘরে দুজন নরনারী তারা কাকিমা-ভাসুরপো একে অপর থেকে কি সুখ নিচ্ছে সে একমাত্র দুজনাই জানে…কেউ কোন কথা বা শব্দ ও করছে না. সেটা লজ্জায় না একে অপর কে জানতে দেবে না যে তারা কি সুখের ভাগিদার করছে নিজেকে, সেটা বলা মুশকিল. সাথীর ক্ষেত্রে এটা তো খুব ই সত্যি…ওর মধ্যে কামনার সঞ্চার যে ভয়ঙ্কর রকমের হয়েছে সেটা ওই জানে. নীলের অমনি জোরে জোরে বোঁটা দুটো কে নিয়ে চোষা যে কোন নারীর পক্ষেই ব্যাথার সঞ্চার করবে. কিন্তু কামনা চূড়ান্ত হলে তবেই এই রকম পুরুষালি চোষণে মেয়েদের আরাম হয়. সাথী আরামে সিসিয়ে উঠতেও পারছে না পাছে ভাসুরপো শুনে ফেলে। এদিকে নীলের ও কাকিমার ডবকা শরীর টা কে নিজের শক্তিশালী বাহু তে চেপে ধরে দুধে ভরা মাই চুষে দুধ খেতে খেতে নিচের বাঁশ টা যেন ক্ষেপে উঠেছে…ঘষতে লাগলো নিজের চরম পৌরুষ কে বিছানায়….

ব্যাপার টা প্রায় রোজ ই হতে থাকল. এমন না যে শুধু নীলই অপেক্ষা করে এইটার জন্য. অপেক্ষা সাথী ও করে. রোজ ই রাতে ছেলেকে তাড়াতাড়ি ঘুম পাড়িয়ে দেয় যাতে নীলের কোনও অসুবিধা না হয়. ছোট ছেলেকে খাইয়ে নিজের সদ্য বিয়োন গাভির মতন বড় বড় দুধ ওয়ালা মাই দুটো কে সাজিয়ে যেন রেখে দেয় ভাসুরপোর জন্য..

নীলও রোজ শুতে আসে গভীর রাতে যুবতী কাকিমার যৌবন নদীতে সাঁতার কাটার জন্য. নিশ্ছিদ্র অন্ধকারে, নরম তুলতুলে বিছানায় দুজনের অসীম কাম কিছু টা হলেও শান্ত করা. নীল যখন বিশাল চেহারা টা নিয়ে সাথীর ভরাট দেহ টা কে চেপে ধরে দুধ খাবার সময়ে, নীলের শরীরের চাপেই সাথীর চরম সুখ অনুভুত হয়.. সাথী মাঝে মাঝে ভাবে এ কোন অন্ধকারে চলে যাচ্ছে ও, কিন্তু সময় যত এগোতে থাকে রাতের দিকে ততই সেই ভয়ংকর তৃষ্ণা বাড়তেই থাকে সাথীর. নীল ঘর টা অন্ধকার করে দিয়েই প্রায় ঝাপিয়ে পরে কাকীমার সুন্দর মাই দুটির ওপরে.. ওর ভাল লাগে কাকীর হাত দুটো কে শক্ত করে চেপে ধরে ওর মাই দুটি কে নিজের ঠোঁটে দাঁতে জিভের সাথে খেলিয়ে খেলিয়ে দুধ খেতে..সাথী অপেক্ষা করে কখন নীল সাথীর হাত দুটো কে চেপে ধরবে. অন্ধকারে নিজেকে ওই ভাবে সঁপে দিয়ে সাথী নিজের অবদমিত কাম কে উপশম করার চেষ্টা করে…

নীল মাঝে মাঝে একটু বেশি করে ফেলে. স্বাভাবিক, এই বয়সে ছেলে কামের ইচ্ছা তো প্রবল হবেই. নিলের কাকীমার চুল খুব পছন্দ. ওর ইচ্ছে করে কাকিমার ওই মোটা চুলের গোছা টা ধরতে শক্ত করে.. ও একদিন বাড়াবাড়ি করে ফেলেছিল. কাকীমার শক্ত করে বাঁধা বেণী খোঁপা টা খুলে দিয়েছিল. ওর কাকীমা কিছু বলেনি. ও কাকিমার খুলে যাওয়া মোটা বেণী টা কে শক্ত করে ধরে দুধ খাচ্ছিল. কিন্তু হয়ত জোরে টেনে ফেলেছিল. কাকীমা "আআহহ" করে উঠেছিল. কিন্তু দুরভাগ্যের বিষয় যে তখন ও বীর্যপাতের সময় ছিল বলে ছাড়ে নি. বরং আর জোরে টেনে ধরে নিজের বাঁড়া টা ঘষছিল বিছানায়. সাথী ওকে সরিয়ে দিতে গেলেও পারেনি কারন ওই মদমত্ত বিশাল চেহারার পুরুষ কে বীর্যপাতের আগের মুহূর্তে সরিয়ে দেওয়া প্রায় অসম্ভব .

কিন্তু নীল নিজের সম্পূর্ণ আরাম পাবার পরে ছেড়েছিল ওর কাকিমার বেণী টা. অন্ধকারে দেখতে পায় নি বটে কিন্তু মনে হয়েছিল কাকীমা রেগে গেছিলো. হয়ে যাবার পরে ঠেলে সরিয়ে দিয়েছিল নীলকে. রেগেই গেছিলো মনে হয় সাথী. কিন্তু নীল শোনে নি তখন. আরাম হয়ে যাবার পরে মনে হয় ছেলেদের মনে অনুশোচনা আসে. সেই টাই নীলের মনেও আঘাত করেছিল. ভাবছিল কাকীমার বেণী টা ধরে টানছিলাম. আহা কি জানি কতই না লাগলো কাকীমার..খুব অনুচিত হয়েছে কাজ টা. রাতের অনুশোচনা সকাল অব্দি থাকলেও পরের রাতে ফের উধাও হয়ে যেত. আবার সেই। কিন্তু নীল আর কাকীর খোঁপা খোলে নি তারপর থেকে…

চলবে……
 

Users who are viewing this thread

Back
Top