What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

লক্ষীটি দোহাই তোমায় (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
লক্ষীটি দোহাই তোমায় – ১ by sumitroy2016

– প্রতিমা আমার বাড়িতে বেশ কিছুদিন রান্নার কাজ করছে। প্রতিমার বয়স ৩৫ বছরের কাছাকাছি, ফর্সা এবং লম্বা। তবে প্রতিমার বিশেষত্ব হল তার কামুকি শরীর। প্রতিমা দুই ছেলের মা, যার মধ্যে প্রথমটা ১৭ বছর বয়স, সবে একটা চাকরিতে ঢুকেছে।

প্রতিমার শরীরের গঠনটাই যেন আলাদা। মাইগুলো ৩৬ সাইজের ত হবেই হবে। দেখলে মনে হয় ব্লাউজ ছিঁড়ে বেরিয়ে আসছে। প্রতিমা ব্রেসিয়ার খূবই কম পরে। তাকে আমি ব্রেসিয়ার পরে থাকতে দুই থেকে তিন বার দেখেছি, অথচ মাইদুটো এখনও টান টান হয়ে আছে, ওজনের চাপে এতটুকুও ঝুলে পড়েনি।

প্রতিমার পেটটাও বেশ বড়, কোমরটা বেশ চওড়া আর ভারী পোঁদের দুলুনি দেখলে ত তখনই হাত বুলিয়ে দিতে ইচ্ছে করে! প্রতিমা শাড়ি এবং সায়া কোমর থেকে বেশ নামিয়েই পরে তাই সামনের দিকে হেঁট হলে মাঝে মাঝে তার পোঁদের খাঁজের উপর দিক দেখার সৌভাগ্য হয়ে যায়।

প্রতিমার শরীরটা যেন যৌবনের জোওয়ারে সবসময় থইথই করছে। প্রতিমা যেদিন থেকে আমাদের বাড়িতে কাজে এসে ছিল, তার বড় মাইদুটো এবং ভারী পোঁদের নড়াচড়া দেখে আমার বাড়া শুড়শুড় করে উঠেছিল। প্রথম দিনেই প্রতিমা আমার দিকে বেশ কয়েকবার বিশেষ চাউনি দিয়ে তাকিয়ে মুচকি হেসেছিল, তাতে আমার মনে হয়েছিল একটু পীরিত দিয়ে রাজী করাতে পারলে মাগীটাকে জমিয়ে চোদন দেওয়া যেতে পারে।

আমি বেশ কিছুদিন ধরেই প্রতিমাকে পটানোর সুযোগ খুঁজছিলাম কিন্তু বাড়ির লোকের উপস্থিতিতে কিছুই করে উঠতে পারছিলাম না। এদিকে দিনের পর দিন প্রতিমার ব্রেসিয়ার হীন মাইয়ের ঝাঁকুনি এবং প্যান্টি হীন পোঁদের দুলুনি দেখে আমার ধন বারবার ঠাটিয়ে উঠছিল। এরই মধ্যে আমি পাশাপাশি চলা ফেরা করার সুযোগে প্রতিমার স্পঞ্জী পাছায় ইচ্ছে করেই বেশ কয়েকবার হাত ঠেকিয়ে দিয়েছিলাম এবং আমার মনে হয়েছিল প্রতিমা আমার প্রচেষ্টা বুঝতে পেরেও কোনও প্রতিবাদ করেনি।

প্রতিমার পরিবারের আর্থিক অবস্থা ভালই ছিল। প্রতিমার স্বামী সরকারী কর্মচারী ছিল এবং বড় ছেলে চাকুরীতে ঢুকে যাবার ফলে প্রতিমার সংসারে আর কোনও অভাব ছিলনা। প্রতিমার শারীরিক গঠন এবং গায়ের রং দেখেই বোঝা যেত তার অর্থের অভাব খূব একটা নেই। প্রতিমা নিজেই বলেছিল সে মাত্র দুটো বাড়িতেই রান্নার কাজ করে এবং সেখান থেকে পাওয়া পারিশ্রমিক সে নিজের হাত খরচ হিসাবে ব্যাবহার করে।

আমি লক্ষ করেছিলাম প্রতিমা আঙ্গুলে বেশ দামী নেল পালিশ লাগায়, নিয়মিত চুল সেট করে এবং দামী শ্যাম্পু ও কাণ্ডিশানার ব্যাবহার করে। যার ফলে তার স্টেপকাট চুলের ওড়া দেখে আমার বুক ধড়ফড় করে উঠত। তবে মাগী যা ড্যাবকা মাই বানিয়ে রেখেছিল আমার ত দেখেই মাইগুলো টেপার জন্য হাত নিশপিশ করে উঠত। আমি দিন দিন নিজের ইচ্ছে চেপে রেখে খূবই কষ্ট পাচ্ছিলাম।

একদিন প্রতিমা আটা মাখছিল। ঐদিন সে শাড়ির আঁচলে সঠিক ভাবে পিন করেনি, তাই একসময় আঁচলটা বুক থেকে খসে পড়ে গেল। দুহাতে আটা লেগে থাকার ফলে প্রতিমা তৎক্ষণাৎ আঁচল তুলতে পারল না। যেহেতু ঐসময় রান্নাঘরে কেউ ছিলনা, তাই সে ঐভাবেই কাজ করতে থাকল।

সৌভাগ্যক্রমে দুর থেকে আমার নজরে প্রতিমার উপর পড়ে গেল। আমি ব্লাউজের উপর দিয়ে প্রতিমার বড় মাইয়ের মধ্যে স্থিত গভীর বাদামী খাঁজ দেখতে পেয়ে ছটফট করে উঠলাম, এবং প্রতিমার কাছে গিয়ে নয়নাভিরাম দৃশ্য দেখতে লাগলাম।

প্রতিমা অবস্থা বেগতিক দেখে আমার দিকে মুচকি হেসে আটা মাখা হাতেই কোনও ভাবে শাড়ির আঁচল তুলতে চেষ্টা করতে লাগল। প্রতিমাকে মুচকি হাসতে দেখে আমি সাহস করে তার আঁচল টেনে ধরলাম।

যেহেতু ঐসময় আমার বাড়িতে আমি এবং প্রতিমা ছাড়া অন্য কেউ ছিলনা, তাই আমার দুষ্টুমিতে সায় দিয়ে প্রতিমা মুচকি হেসে গেয়ে উঠল, "লক্ষীটি দোহাই তোমায়, আঁচল টেনে ধোরো না; লোকে দেখে বলবে কি, দুষ্টুমি আর কোরোনা।"

আমি হেসে বললাম, "আমি আর তুমি ছাড়া বাড়িতে অন্য কোনও লোক নেই, যে দেখে কিছু বলবে, তাই …… এইভাবেই থাক না! তোমার গোলাপি স্তনের আভায় রান্নাঘরটা যেন ঝলমল করে উঠেছে! এতদিন ত এত সুন্দর জিনিষগুলো আমার নজর বাঁচিয়ে ঢাকা দিয়েই রেখেছিলে, আজ না হয় আমায় অন্ততঃ একটু দৃষ্টি সুখ করতে দাও সোনা!"

প্রতিমা কোনও প্রতিবাদ না করে বলল, "দাদা, তুমি পুরুষ মানুষ, শুধু দেখালেই ত ছাড় দেবেনা, এখনিই ত আবার হাত দিতে চাইবে! আমার লজ্জা করছেনা, বুঝি?"

আমি মাইয়ের খাঁজ স্পর্শ করে প্রতিমাকে বললাম, "চিন্তা করিওনা, আমি তোমার লজ্জা এখনই কাটিয়ে দিচ্ছি!"

আমি ব্লাউজের উপর দিয়েই প্রতিমার মাইদুটো বেশ কয়েকবার পকপক করে টিপে দিলাম। আমি খূব ভাল করেই উপলব্ধি করলাম প্রতিমার মাইগুলো যঠেষ্টই বড়!

প্রতিমা মাদক হাসি দিয়ে বলল, "এই, তুমি খূব অসভ্য, ত! এক ত আমার আঁচল ধরে আছো, আবার আমার দুধ দুটো বেশ মজায় টিপছো! তুমি কি চাও, বলো ত?"

আমি প্রতিমাকে আষ্টে পিষ্টে জড়িয়ে বললাম, "আমি তোমাকে চাই, সোনা! তোমার গাল ও ঠোঁট চুমুতে ভরিয়ে দিতে চাই, তোমায় খূব আদর করতে চাই, তোমার দুধদুটো খেতে ও খেলতে চাই, তোমার তলপেটের তলায় ……"

"থাক থাক, …. বুঝতে পেরেছি, …. আর বলতে হবেনা!" প্রতিমা নকল রাগ দেখিয়ে বলল। "আমার সাথে এই সব করবে বলে এতদিন ঘাপটি মেরে বসেছিলে? বৌদি, অর্থাৎ তোমার বৌ যদি জানতে পারে, তোমার ডাণ্ডা কেটে রেখে দেবে!"

আমি শাড়ি ও সায়ার তলা দিয়ে হাত ঢুকিয়ে প্রতিমার বালে ভর্তি রসালো গুদ স্পর্শ করে হেসে বললাম, "সেজন্যই ত আজ আমার ডাণ্ডাটা তোমার ভীতর ব্যাবহার করবো ঠিক করেছি! শুধু তুমি রাজী হলেই হয়ে যায়!"
প্রতিমা গুদ সরিয়ে নিয়ে নকল রাগ দেখিয়ে বলল, "তুমি ত দেখছি, ভীষণ হারামী ছেলে!! মনে হচ্ছে, তুমি আজই আমার সর্ব্বনাশ করবে!!"

আমি পুনরায় প্রতিমার মাই টিপে বললাম, "সর্ব্বনাশ আর কিই বা করবো, তোমার বর তোমাকে যা করে এবং তার ফলে তুমি দুটো ছেলে পেড়েছো, আমি শুধু তাই করবো! এই শোনো না, তোমার বাল খূবই নরম, একদম ভেলভেটের মত! তুমি কি ব্যাবহার করো গো?"

প্রতিমা এক হাত দিয়ে আমার গালে আটা মাখিয়ে দিয়ে বলল, "আমি নিয়মিত বালে ক্রীম মাখাই তাই ঐগুলো এত নরম রখতে পেরেছি। এই তুমি না দুষ্টুমি করলে এবার ডাণ্ডায় আটা মাখিয়ে পিঁপড়ে ছেড়ে দেবো! তখন দেখবে কেমন কুটকুট করে কামড়ায়! একটু অপেক্ষা করই না, কাজটা সেরে নিই!"

আমি বললাম, "পিঁপড়ে ছাড়লে তোমারই কষ্ট হবে, তোমার মুখ ও গুদ জ্বালা করবে! ঠিক আছে, কাজ করে নাও, তারপর কিন্তু আজ তোমাকে …… দিতেই হবে! আঁচলটা এভাবেই নামানো থাক, আমি তোমার বেলুনগুলো একটু ভাল করে দেখি!"

প্রতিমা কাজ করতে থাকল এবং আমি ব্লাউজের ভীতর হাত ঢুকিয়ে ওর মাইগুলো চটকাতে থাকলাম। পরিশ্রম এবং আমার হাতের গরমে প্রতিমার মাইগুলো ঘেমে গেছিল এবং একটা মাদক গন্ধ বেরুচ্ছিল।

আমি ধীরে ধীরে ব্লাউজের হুকগুলো খুলে দিয়ে প্রতিমার মাইগুলো অনাবৃত করে দিলাম। প্রতিমার ফর্সা মাইগুলো সত্যি অসাধারণ! এত বড় হয়েও শরীরের সাথে টানটান হয়ে আটকে আছে! বোঁটাগুলো খেজুরের মত বড় এবং ফোলা! মাই দেখে কে বলবে, প্রতিমার সাতেরো বছর বিয়ে হয়ে গেছে এবং তার দুটো ছেলে আছে!

প্রতিমা ইয়ার্কি মেরে বলল, "আমার নরম জিনিষগুলো শক্ত হাতে টিপে খূব সুখ করছ! করে নাও, তারপর আমি যখন আমার নরম হাতে তোমার শক্ত জিনিষটা চটকাবো, তখন বুঝতে পারবে! ঐ সময় আমার হাতেই ….. সেই স্পেশাল বমি করে দিওনা যেন!"
 

Users who are viewing this thread

Back
Top