What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সপ্নার শ্বশুরবাড়ির আদর – ১ by chodudeb

আমাদের পারিবারিক সেক্স ভালোই চলছিলো । বাবা মা আমি আর ভাই মিলে যখন তখন চোদাচুদি করি । কখনো ভাই আমাকে বিছানায় ফেলে ভোদা চুষে চুষে খায় কখনো বা বাড়া ঢুকিয়ে ভোদা চুদে চুদে ফেদা ঢেলে দেয় আবার কখনো কখনো মা এর শাড়ি উঠিয়ে ঠিক একিভাবে চুদে চুষে এক করে দেয় ।

বাবা আমাকে প্রতি রাতে গাদন দেই আর ভোদায় ফেদা ঢেলে ঘুমিয়ে যায় আর মা ওদিকে ভাই এর সাথে চুদিয়ে চুদিয়ে ভোদা ভর্তি করে ফেদা নিয়ে ঘুমিয়ে যায় আর ছেলেকে দুদ চুষিয়ে ঘুমায়া দেই । সকাল সকাল আমি বাবাকে কখনো দুদ খাইয়ে ঘুম থেকে উঠাই কখনো বা বাড়া চুষে ।

ঠিক একিভাবে মা তার ছেলেকে ঘুম থেকে উথায় । দিনের পর দিন এভাবেই চলতে চলতে আমার বিয়ের বয়স হয়ে গেলো ।এমনিতে তো বাবা মা ভাই কেউ ই আমাকে বিয়ে দিতে চায়না কারণ আমি গেলে বাবা আর ছেলে মিলে মা কে চুদে চুদে একাকার করে দিবে কিন্ত কি বা করার আছে । বিয়ের আগের কয়দিন বাবা আর ভাই আমাকে খুব করে চুদলো ।

আমার বিয়ে হোল । আমার কোন সাশুরি নেই । ছেলে , ছেলের ছোট ভাই আর তার বাবা । সবাই এক বারিতেই থাকে । আমি সেই বাড়ির একমাত্র বৌ । আমার বর এর বাড়ার খুব জোড় । প্রথম রাতেই আমাকে চুদে কাহিল করে দিলো ।আমার বর বুঝতেই পারলনা যে সে যাকে বিয়ে করেছে সে তার বাবা ভাই এর সাথে বছরের পর বছর চোদাচুদি করে বড় হয়েছে ।

আমার বরের কাজের জায়গা শিফট হয়ে গেলো আর সে আমাকে একা রেখে চলে যেতে হোল । আমি বাসায় বসে একা একা গুদ দুদ খেঁচে নিজেকে ঠাণ্ডা করতে লাগলাম । একদিন দেখলাম বাবা সুয়ে আছে আর উনার বাড়া টা খারা হয়ে আছে লুঙ্গির নীচে । আমার ওটা দেখে জিভে জল চলে এলো । আর নিজেকে আটকে রাখতে পারছিলাম না । ইচ্চা করছিলো, বাড়া টা হাতে নিয়ে খুব করে চুষে তার ফেদা গিলতে । যা বলা সেই কাজ ।

আমি সজা ঘরে ঢুঁকে লুঙ্গির ভিতর ঢুঁকে বাড়া টা হাতে নিয়ে খিছে দিতে লাগলাম ।
বাবাঃ আআহ আহহহা হহহ একি বৌমা তুমি তোমার বাবার বাড়া নিয়ে কি করছো ?


আমিঃ কেন বাবা, তোমার কি ভালো লাগছেনা ? আমি কি বাড়া খিচা বন্ধ করে দেবো ?

বাবাঃ না মা না এরকম করোনা আমি মারাই যাবো । তুমি মন দিয়ে বাড়া টাকে আদর করো । বাড়া টা অনেক দিনের উপশি । তোমার শাশুড়ি চলে গেছে অনেক বছর আগে । বাড়া টাকে একটু শান্তি দাও ।

আমিঃ হাঁ বাবা আপনি কোন চিন্তা করবেন না , আমি আপনার বাড়ির বৌ আর এটা আমার দায়িত্ব কর্তব্য যেন আমি আমার বাড়ির মানুষের যত্ন করতে পারি । আমি আপনার বাড়ার সেবা করবো ।

আমি বাড়া টাকে খিছে খিচে বড় করে তুল্লাম । বাড়া টা আমার বাবার চেয়ে একটু ছোটই হবে । তাও, এক আঙ্গুল তো হবেই ।করতে করতে আমি বাড়া টাকে মুখে নিয়ে নিলাম ।

আমিঃ উম্মম্ম উম্মম্ম উম্মম আআম্ম বাবা আপনার বাড়ার টেস্ট টা দারুন । আউউউ ম্মম উম্মম্ম উম্মম আআহহ কি মজার রশ বেরহচ্ছে আমার মুখে । আপনার এই প্রি কাম টা খুব তেস্তি লেগেছে আমার উম্মম্ম
বাবাঃ আআআহহহহ আহহহহ উম্মম আআহহহহ বৌমা চষো চষো বৌমা আআহহহ আহহহহ


আমিঃ উম্মম্ম উম্মম আআহহহ আহহহ আআহ বাবা আজ আমি আপনার বাড়ার সুকিয়ে যাওয়া ফেদা টা গরম করে গলিয়ে বাড়া থেকে বের করে দিবো আআহহহ আহহহ উম্মম্ম ।

বাবাঃ আআহহহ আহহহহ বৌমা আআহহহহ আআহহহহ কি সুখ বৌমা আআআহহহ বৌমা আমার বাড়ার ফেদা বের হবে বৌমা আআহহহহ

আমি পুরো ১৫ মিনিট বাবার বাড়া চুষলাম আর কিছুক্ষনেই বাবা আমার মুখে স্ট্রোক করে করে ফেদা উগ্রে দিতে লাগলো ।আমি কোঁত কোঁত করে গিলতে লাগলাম । বাবা প্রায় এক কাপ ফেদা আমার মুখে ঢেলে দিলো আর বাবা ফেদা ঢেলে নেতিয়ে পড়লো । হটাত দেখলাম , আমার পাছায় কেউ কিছু একটা ঢুকিয়ে দিয়ার চেষ্টা করছিলো । মাথা ঘুরিয়ে দেখি আমার দেওর ।

আমিঃ আআহহহ দেবরজি একি করছো তুমি হুম ?

দেওরঃ বাবার বাড়া চুসে তো ফেদা গিল্লে এবার দেওরের ফেদা ভোদায় নাও ।

আমিঃ আআছা ঢুকাও তুমি , আআহহ আস্তে আস্তে ঢুকিয়ো কেমন ।

দেওরঃ ঠিকাছে আমার লক্ষ্মী বৌদি । আআআহহহ আহহহ

আমার দেওর আস্তে আস্তে তার মোটা বাড়াটা আমার ভোদায় ভরিয়ে দিতে লাগলো । আমি তখনো বাবার বাড়া মুখে নিয়ে ছিলাম । দেওর তার পুরো বাড়াটা গুদে ভরতেই আমি টের পেলাম বাড়াটা মোটামুটি ৮ ইঞ্চি এর মতো হবে ।

দেওরঃ এই নাও বৌদি আমি তোমার ভোদায় পুরো বাড়াটা ভরে দিছি । এখন তোমাকে চুদি ?

আমিঃ উম্মম্ম দেবরজি আমাকে তুমি চুদো কিন্ত একটু আস্তে আস্তে কেমন ?

দেওরঃ ওহ বৌদি তোমার ভোদা টা কি গরম গো।উহহহ আআহ বাড়াটা গুদে জমে দারুন আরাম লাগছে বৌদিমনি আআহ আহহহ
আমিঃ উম্মম আহ আমারও খুব আরাম লেগেছে গো দেবরজি আআহ উম্মম উম্মম


দেবর তখন চট করে আমাকে কোলে তুলে নিয়ে নিজের ঘরে নিয়ে গেলো । আর নেয়ার সময় আমার শ্বশুরের বাড়াটা আমার মুখ থেকে বের হয়ে গেলো আর উনি বুঝতেও পারলেন না যে উনার বৌমা কে একন তার ছোট ছেলে চুদবে তার ঘরে নিয়ে যেয়ে । দেওর আমাকে তার ঘরে নিয়ে আমার শাড়ি খুলে আমার সায়া উঠিয়ে আমার ভোদায় পিছন থেকে বাড়া টা ভরে চুদতে লাগলো । ওর চোদনের ঠেলায় আমার পুরন দিনের কথা মনে পরে গেলো যে কিভাবে আমার বাবা আর ভাই মিলে আমাকে সুখ দিতো । আমি থাপ খাওয়া শুরু করে দিলাম।

আমিঃ আআহ আহহহ চোদ চোদ আহহ যতো জোরে পারিশ বাড়া টা গুদে ভরে চোদ আআহহ আআজ্জজ উহহহহ দেবরজি আআহ

দেওরঃ আআহহ আহহহ বৌদি তোমার ভোদা টা কি দারুন গো আআহহ আআহহহহ উফফ ইশ ইশহহ আআহহহ দেখি তোমার দুদ ধরে চুদবো ।

আমিঃ আআহহহ আহহহ চোদ চোদ আআহ আমার দুদু গুলো দু হাতে ধরে ভোদায় থাপ বসাও আআহহ আহহহ উহহহ

দেওরঃ আআহহহ আহহহহ বৌদি আহহহ আহহহহ বৌদি আমার ফেদা বেরোবে বৌদি আআহহ

আমিঃ দাও দাও আমাকে খাইয়ে দাও আমি খাবো আআহহ আহহহ আহহহ আরও জোরে জোরে আআহহহ

দেওরঃ ও বৌদি তোমার ভোদায় ফেলি ?

আমিঃ না সোনা, পেটে বাচ্চা এসেহ যাবে । তোমার ভাই আগে আমাকে পোয়াতি করুক তার পরের বাচ্চা টা তোমার ই হবে ।

দেওরঃ সত্যি বলছো আআহ আহহহ আহহহহ আহহহ

আমিঃ উম্মম উম্মম আআহ আহহহ সত্যি এখন আমাকে রাম থাপ দাও তো আআহহা হাআহহ আহহহহ উফফফ

দেওরঃ আআহহহ আহহহ বৌদি আআআহহহহহহহহহহহহ বের হবে বৌদি আআহহহহহহ

এরকম করতে করতে আমার দেওর বাড়াটা গুদ থেকে বের করে এনে আমার মুখের সামনে ধরলো । আমি চুষতে থাকলাম । আর চুষতে চুষতে আমি আমার ভোদা টা খেচতে থাকলাম আরম্মম উম্মম উম্মম করতে করতে বাড়াটা মুখের মধ্যে নিয়ে আগা পিছা করতে করতে দেওর আমার মুখের মধ্যে ফেদা ছেরে দিলো আর মুখ থেকে ফেদা টা অনেক টা বেরহয়ে আমার দুদ গুলো কে ভিজিয়ে দিলো আর আমার ব্লাউস টাও মেখে গেলো । আমার খুব ভালো লাগলো ওর ফেদা খেয়ে। অনেক তেস্তি ছিল । আমার শ্বশুরের থেকেও একটু বেশি নোনতা আবার একটু পাতলাও বটে ।

দেওর ফেদা ছেরে দিয়ে নেতিয়ে পড়লো আর বিছানায় থপাস করে সুয়ে পড়লো । আমি ওর বাড়াটা চুষে চেটে পরিস্কার করে দিতে লাগলাম ।কাজ শেষ করে আমি বাথরুম থেকে স্নান শেষ করে ফেললাম ।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top