What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শাশুড়ির সঙ্গে জামাইয়ের চোদনলীলা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শাশুড়ির সঙ্গে জামাইয়ের চোদনলীলা - by Rana786

মানসের বিয়ে হয় সোনির সঙ্গে। বিয়ের আগে থেকেই মানস সোনিকে চুদতো। একদিন ও গেলো সোনির বাড়িতে তো ওর মা ঝুমা বললো সোনি তো বাড়ি নেই বাবা, ওর আসতে দেরি হবে , তুমি কি ওয়েট করবে ওর জন্যে ?

মানস দেখলো ওর হবু শাশুড়িও খুব সেক্সি ওকে দেখেই ওর বাঁড়াটা দাঁড়িয়ে গেলো। ঝুমা সেদিন স্লীভলেস ব্লাউজ এর সঙ্গে একটা হলুদ রঙের শাড়ি পড়েছিল।

মানস এর খুব ইচ্ছে ছিল ওর বৌ যেন খুব লোমওয়ালী হয় , মানে ওর বগল বা পেট আর গুদের কাছে যেন প্রচুর চুল থাকে, যেটা সোনির ভালো মাত্রায় ছিল। আর হবে নাই বা কেন ওর মার শরীরেও খুব লোম আছে। মানস সেটাই দেখছিলো ঝুমার দিকে।

ঝুমা ওকে বাড়ির ভেতরে ডাকলো। মানস ড্রয়িং রুমে গিয়ে বসে একটা ম্যাগাজিন দেখছিলো , সেক্সি ম্যাগাজিন ছিল সেটা , ঝুমা এসে জিজ্ঞেস করলো মানস তুমি চা না কফি খাবে? তো মানস বললো কফি।

ঝুমা যখন মানসকে জলের গ্লাস দিছিলো তখন ঝুমার বগলের চুলগুলো স্পষ্ট দেখাচ্ছিলো। মানস একমনে সেটা দেখছিলো ,সেটা ঝুমা বুঝতে পেরে গ্লাস টা রেখে ইচ্ছে করে নিজের চুল ঠিক করার ছলে বগল টা ওঠালো ,এবার মানস ভালো করে দেখলো ঝুমার বগলে কত চুল আছে। ভাবল এতো সোনির থেকেও বেশি।

ঝুমা আজ ৫ বছর ধরে বিধবা। মানস বুঝলো মাগীর খুব খিদে আছে। তাই বাজিয়ে দেখলো ঝুমাকে, বললো আচ্ছা মা একটা কথা জিজ্ঞেস করবো আপনাকে ? ঝুমা বললো করো ,মানস বললো আপনি বিয়ে করেন নি কেন আর ? আপনার তো বয়েস বেশি না।

তো ওর মা বললো ইচ্ছে করেনি তা না , কিনতু সোনির কথা ভেবে করিনি। মানস বললো আপনি তো সোনির থেকেও বেশি সেক্সি মা। তো ঝুমা হেসে জিজ্ঞেস করলো কি করে বললে এটা ? তো মানস বললো আপনার বগলের চুল দেখেই বুঝলাম ,আসলে যার গায়ে বেশি লোম হয় সে খুব সেক্সি হয়।

তো ঝুমা বললো সোনির ও তো গায়ে খুব লোম আছে তুমি দেখোনি ?

মানস বললো আপনার থেকে বেশ কম। ঝুমা হেঁসে ফেললো।

ঝুমা বললো তোমার কি আমার বগল পছন্দ হয়েছে ?

মানস বললো ভীষণ ,ইচ্ছে করছে একটু চাটি। যেই বলতে না বলতেই অমনি ঝুমা ওর পাশে বসে নিজের বগল টা তুলে দিলো।

মানস এতটা আশা করে নি , ও সঙ্গে সঙ্গে ঝুমার বালে ভরা বগল চাটতে লাগলো ,আর ঝুমা আহঃ আহঃ আহঃ করতে লাগলো। এদিকে মানসের বাঁড়াটা ঠাটিয়ে গেছে। সেটা ঝুমা লক্ষ্য করেছে ,ও আস্তে আস্তে মানসের প্যান্টের ওপর থেকে বাঁড়াটা তে হাত বোলাতে লাগলো।

মেয়েলি হাতে ছোঁয়া পেয়ে ওটা আরো ঠাটিয়ে গেলো। তখন মানস বললো খুলে ধরো না সোনা লজ্জা কোরো না ,যেই না বলা ঝুমা প্যান্টের জিপ খুলে বাঁড়াটা হাতে নিলো। হাতে নিয়ে বললো এতো বোরো বাঁড়া তোমার? আমার বরের তা ৫" ছিল আমি নেপে দেখেছি তোমারটা কম করে ৯-১০" হবে।

মানস বললো হ্যাঁ আমারটা ১০" তাইতো তোমার মেয়ে আমাকে ছাড়তেই চায় না।

ঝুমা বললো এবার তো আমিও ভাগ বসাবো এতে। দেবে তো আমাকে ভাগ ?

মানস বললো নিশ্চয় এখনই তোমার গুদে ভরে দিচ্ছি।, আগে বগল তা চেটে নি ভালো করে এতো সেক্সি বগল। এরপর ঝুমাকে কোলে করে নিয়ে বিছানায় নিয়ে গেলো। এরপর ঝুমার কাপড় খুলে দিলো মানস।

ঝুমা এখন একদম উলঙ্গ হয়ে গেলো ,ঝুমার পেট দেখে মানস ভাবছে এতো চুল এখানে ? সোজা নাভি দিয়ে নেমে গিয়ে গুদে মিশেছে। এতো হাজারীবাগের জঙ্গল একটা। মানস ঝাঁপিয়ে পরে চুষতে লাগলো ওর বাল সমেত গুদ। ঝুমা তখন অাহ্ অাহ্ অাহ্ ,আস্তে আস্তে মানস এতো তারা কিসের।

মানস বললো সোনি চলে এলে কি হবে? তো ঝুমা বললো সনি এতো তাড়াতাড়ি আসবে না ,আমাকে বলে গেছে বনধুর বাড়ি যাচ্ছে রাতে খেয়ে ফিরবে। তখন মানস বুঝলো মাগীর ওকে দিয়ে চোদানোর ইচ্ছে ছিল তাই ভুল বলে ওকে বসিয়েছে।

মানস ভাবলো এবার তো মাগীকে ভালো করে চুদতে হবে । গুদ চুষতে চুষতে ঝুমার জল বেরোনোর জোগাড় তো মানসকে বললো ওরে কখন ঢোকাবি আমার গুদ তো জল ছেড়ে দেবে , মানস বললো দ্বারা মাগি তোর গুদের জ্বালা আমি আজ মিটিয়ে দেব বলে ,আগে ঝুমার মুখে নিজের বাঁড়াটা ঢুকিয়ে দিলো।

ঝুমার মুখ তো পুরো ভরে গেল। অত বড় বাঁড়া কোনোরকমে কায়দা করে মুখে নিয়ে চুষতে লাগলো । মানস ওর মুখে বাঁড়া দিয়ে চুদতে থাকলো , আর খিস্তি শুরু করলো মেয়েকে চুদেছি এবার মেয়ের মাকে চুদছি , সালা দুজনেরই পেট বানিয়ে দেব ।

ঝুমাও কম যায় না বলছে তুই সালা শাশুড়িচোদা হয়ে গেছিস পুরো ,নিজের মাকে চুদেছিস কখনো ?

মানস বললো হ্যাঁরে মাকে চুদে মারও পেট বানিয়েছি মানে আমার ভাই আমার ই ছেলে। বলে মুখ থেকে বার করে গুদ এ সেট করে ঢোকাতে লাগলো।

ঝুমা প্রথমে ককিয়ে উঠলো এতো বড় বাঁড়া কখনো ঢোকায় নি আগে ,কিন্তু ঢুকে যাওয়ার পরে বললো ভালো করে চুদে এবার তোর সালা বা সালী বার করতে পারবি রে সালা মাদারচোদ জামাই আমার?

মানস বললো হ্যাঁ শালী বার করবো তোর মতন খানকিকে চুদে তারপর সেই শালিকেও আমি চুদে পেট বানাবো। ঝুমা বললো বহুত বড় চোদনা তুই মাদারচোদ। ঝুমা যত খিস্তি দেয় মানস তত জোরে ঠাপাতে থাকে নিজের হবু শাশুড়ি কে।

মানস বলল তোর এতো সুন্দর জংলী গুদ আমি কোনোদিন চুদিনি রে ঝুমা খানকি আমার। তুই আমাকে দিয়ে রোজ চোদাবি মাগি খুব আনন্দ দেব তোকে আর তোর গুদকে। আমার ইচ্ছে তোর মেয়ের সামনে তোকে চুদবো আমি।

ঝুমা বললো আমিও তাই চাই রে আমার হারামি জামাই। তুই আজ থেকে আমার নাগর হয়ে গেলি সালা।

মানস বললো হ্যাঁ রে মাগি তুই আমার রক্ষিতা শাশুড়ি আজ থেকে , বলে জোরে জোরে ঠাপ মারতে লাগলো।

মানসের বাঁড়ার জোর খুব বেশি আর অনেক্ষন মাল চেপে রাখতে পারতো তাই যেই ওকে দিয়ে চুদিয়েছে খুব সুখ পেয়েছে আর বারবার চুদতে চাইতো। নিজের মা, বোন, দিদি কাউকেই ছারে নি।

এবার ঝুমা বললো আর পারছি না রে সালা হারামি আমি এবার জল ছাড়বো তুই ও ছেড়ে দে মাল আমার সোনা মানস। বলে আহঃ আহঃ আহঃ বলে জল ছেড়ে দিলো আর মানস ও একগাদা মাল ঝুমার গুদে ঢেলে গুদ ভরে দিলো।

এবার বাঁড়া টা বার করলো এখনো ফুঁসছে বাঁড়াটা ,আর রস চুইয়ে চুইয়ে পড়ছে তাই ঝুমাকে বললো নে খানকি ইটা চুষে খেয়ে নে ,খুব টেস্টি বলে ঝুমার মুখে বাঁড়াটা পুড়ে দিলো ।

ঝুমাও ওটা মুখে নিয়ে আরাম করে চুষে চুষে সব রস খেয়ে নিলো। এবার মানস ঝুমার বগলটা তুলে ওর বগলের চুল গুলো ধরে খামচাতে শুরু করলো।

ঝুমা চেঁচাতে লাগলো আআহ আআহ লাগছে ছেড়ে দে।

মানস তখন বললো শালী এতো ঘন চুল তোর বগলে দেখেই আমার জংলী সেক্স জেগে ওঠে। আমি এবার তোর বগল কামড়াবো বলে ঝুমার বগল কামড়াতে লাগলো।

ঝুমার তো খুব লাগছে কিনতু ও খুব সুখ ও পাচ্ছে সেটা মানস বুঝছে তাই একবার ও মুখটা তুলে দেখলো ঝুমা কি করে। দেখলো এবার ঝুমার নিজের বগলটা মানসের মুখে নিজে থেকেই চেপে ধরলো। মানস আবার নিজের জংলী কায়দায় ওকে আদর করতে লাগলো।
 

Users who are viewing this thread

Back
Top